AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নকল ব্যান্ডরোল ব্যবহারে ভ্রাম্যমান আদালতের জরিমানা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫৬ পিএম, ১৬ জুন, ২০২১
নকল ব্যান্ডরোল ব্যবহারে ভ্রাম্যমান আদালতের জরিমানা

গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে নকল ব্যান্ডরোল ব্যবহার ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি উৎপাদন ও বিক্রির অভিযোগে, মাক্স না পরায় ও দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৬ ব্যবসায়ীকে ৫৫হাজার ৩শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৫ জুন) বিকালে উপজেলার শ্যামগঞ্জ বাজারে ওই জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান।

উপজেলা ভূমি কার্যালয়ের নাজির মোঃ মাহমুদুল করিম আকন্দ জানান, উপজেলার মইলাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি উৎপাদন ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি বিক্রির অভিযোগে মুদি দোকানদার হারুন-অর-রশিদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় অন্যান্য ৫টি দোকানে মাক্স ও দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৫ হাজার ৩শ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান বলেন, নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি বিক্রি করায় ও রাজস্ব ফাঁকি দেওয়ার অপরাধে ১ মুদি দোকানীকে ও মাক্স না পরায় এবং দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৫ মুদিদোকানীকে এ জরিমানা করা হয়েছে। জব্দকৃত বিড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

 

 

 

একুশে সংবাদ/হুমায়ুন কবির
 

Link copied!