AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অর্থের জন্য ট্রাম্পের সঙ্গে সম্পর্কে জড়াইনি


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৫:১২ পিএম, ১০ মে, ২০২৪
অর্থের জন্য ট্রাম্পের সঙ্গে সম্পর্কে জড়াইনি

অর্থের জন্য সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সম্পর্কে জড়াননি বলে দাবি করেছেন সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস।


স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ মে) নিউইয়র্কের ম্যানহাটনের আদালতে স্টর্মিকে প্রশ্ন করেন ট্রাম্পের আইনজীবীরা। অভিযোগ তোলেন, অর্থের জন্যই ট্রাম্পের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

তবে অভিযোগ নাকচ করে স্টর্মি বলেন, অর্থের জন্য সাবেক প্রেসিডেন্টের সঙ্গে সম্পর্কে জড়াননি তিনি। এমনকি সম্পর্কের আগে ট্রাম্পের ব্যবসা সম্পর্কে কিছুই জানতেন না।

পরে ট্রাম্পের আইনজীবীরা আরও বলেন, তাহলে ২০১৬ সালের নির্বাচনের আগেই কেন এ ঘটনার কথা সংবাদমাধ্যমকে জানাননি স্টর্মি। জবাবে স্টর্মি বলেন, তখন তার হাতে আর সময় ছিল না।

এদিকে বরাবরের মতোই ব্যবসায়িক তথ্য জালিয়াতি ও পর্ন তারকাকে ঘুষ দেয়ার মামলায় আদালতে নিজেকে নির্দোষ দাবি করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে ট্রাম্প আরও দাবি করেন, পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি তিনি।

এদিন মামলার বিচারককে দুর্নীতিগ্রস্ত বলেও অভিযোগ করেন সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট। ট্রাম্প বলেন,
তিনি একজন দুর্নীতিগ্রস্ত বিচারক। তার বিচারকাজ অত্যন্ত অসম্মানজনক। আপনারা সবাই দেখেছেন আজ কি হয়েছে। বিচারক খুবই বিরোধপূর্ণ।

আর কয়েক মাস পরেই যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন। এর আগে প্রায় প্রতিদিনই খবরের পাতায় শিরোনাম হচ্ছে ট্রাম্প-স্টর্মি ইস্যু। রোজই নতুন নতুন নাটকীয় মোড় থাকছে দীর্ঘদিন ধরে চলা এ মামলায়।

ঘটনার শুরু ২০০৬ সালে। স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে উঠেছিলো ট্রাম্পের। পরে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এ বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের পক্ষ থেকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেয়া হয়। আর এ তথ্য ট্রাম্প গোপন করেন। যদিও বরাবরই পর্ন তারকার অভিযোগ অস্বীকার করে আসছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!