AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদের পার্টিতে তরুণী, মাতাল হওয়ার পর যা ঘটল!


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৮:৩৪ পিএম, ৭ অক্টোবর, ২০২৩
মদের পার্টিতে তরুণী, মাতাল হওয়ার পর যা ঘটল!

পার্টি চলাকালীন মদ খাইয়ে তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। কলকাতার উপকণ্ঠে নিউ টাউনের এক তথ্যপ্রযুক্তি কর্মী তরুণীর অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতারও করেছে পুলিশ। এ খবর দিয়েছে কলকাতার আনন্দবাজার।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে নিউ টাউনের শাপুরজি আবাসনে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। প্রতি সপ্তাহের মতোই শুক্রবারেও সাপ্তাহিক সেই পার্টিতে যোগ দিয়েছিলেন নির্যাতিতা। সেখানে তার অন্য বন্ধুবান্ধবও ছিলেন। অভিযোগ, তরুণীকে মদ খাওয়ানো হয়। নেশাগ্রস্ত হয়ে পড়লে শুরু হয় অত্যাচার।

পরে শনিবার সকালে টেকনোসিটি থানায় গিয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ করে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন তরুণী। তার অভিযোগ, পার্টিতে তাকে গণধর্ষণ করা হয়েছে।

তরুণীর অভিযোগের ভিত্তিতে যে তিন যুবককে পুলিশ গ্রেফতার করেছে, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। টেকনোসিটি থানাতেই রাখা হয়েছে তিন অভিযুক্তকে।

পুলিশ সূত্রে খবর, ওই তিন জনও তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকুরিরত। শনিবার সকালে অভিযোগ পেয়ে পুলিশ নিউ টাউন এলাকা থেকেই দু’জনকে গ্রেফতার করে। আর এক জনকে পাওয়া যায় এন্টালি এলাকায়। অভিযোগকারী তরুণীও টেকনোসিটি থানাতেই রয়েছেন। তার বয়ান রেকর্ড করেছে পুলিশ।

একুশে সংবাদ/এসআর

Link copied!