AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাহুল গান্ধীর যে ভিডিও ভাইরাল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৩
রাহুল গান্ধীর যে ভিডিও ভাইরাল

ভারতে ২০২৪ সালে সাধারণ নির্বাচন। এর আগে দেশের সাধারণ মানুষের কাছে পৌঁছানোর চেষ্টা করছেন রাহুল গান্ধী। তারই অংশ হিসেবে রেলস্টেশনের কুলিদের সঙ্গে কুলি রূপে দেখা গেল তাকে। কুলি হয়ে বোঝা টানলেন ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের নেতা ও সাংসদ রাহুল গান্ধী।

বৃহস্পতিবার সকালে সবাইকে চমকে দিয়ে দিল্লির আনন্দবিহার রেলস্টেশনে পৌঁছান কংগ্রেসের নেতা ও সাংসদ রাহুল। সেখানেই তাকে কুলির পোশা পরে মাথায় মাল নিয়ে হাঁটতে দেখা গেছে।  স্থানীয় সংবাদমাধ্যমগুলোতে এ খবর উঠে এসেছে।

এতে বলা হয়, স্টেশনের কুলিদের মতো লাল রঙের ইউনিফর্ম পরনে ছিল রাহুলের। শুধু তাই নয়, হাতে ছিল ব্যাজও। সকাল সকাল দিল্লির জনবহুল এলাকায় রাহুলকে এভাবে দেখতে ভিড় করেন অনেকেই।

In pics: Rahul Gandhi‍‍`s day with porters at Delhi railway station - India  Today

কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে, দিল্লির আনন্দবিহার রেলস্টেশনের স্থানীয় কুলি ও কর্মীদের সঙ্গে কথা বলতে যান রাহুল। সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে ওই স্টেশনের কুলিরা রাহুলকে দেখতে চান বলে জানান। এরপরই সেখানে ছুটে যান রাহুল। তাঁদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাবার্তা বলেন তিনি।  

সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনায় একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। কংগ্রেসের অনেক নেতাকর্মীই ভিডিওটি শেয়ার করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, আনন্দবিহার রেলস্টেশনে লাগেজ মাথায় নিয়ে হাঁটছেন রাহুল। তাকে ঘিরে রায়েছেন অসংখ্য কুলি।

ভিডিওটির শুরুতে দেখা যাচ্ছে, কুলিদের মধ্যে কেউ একজন রাহুলের মাথায় একটি স্যুটকেস তুলে দিচ্ছেন। এ সময় তিনি হাসছিলেন। মাথায় লাগেজটি নেয়ার পর কুলিরা ‘রাহুল গান্ধী জিন্দাবাদ’ বলে স্লোগান দেন।

rahul-gandhi News, rahul-gandhi News in telugu, rahul-gandhi న్యూస్ ఇన్  తెలుగు, rahul-gandhi తెలుగు న్యూస్ – HT Telugu

এর আগে ব্যাঙ্গালুরুতে ডেলিভারির কাজ করা একটি দলের সঙ্গে যোগ দেন রাহুল গান্ধী। ওই সময় সেই ডেলিভারি ম্যানদের স্কুটারেও চড়েছিলেন তিনি। এছাড়া দিল্লির আজাদপুর মান্দিতে গিয়ে সাধারণ হকার ও শ্রমিকদের সঙ্গে সময় কাটিয়েছিলেন তিনি।

সম্প্রতি আমেরিকা সফরে রাহুল ওয়াশিংটন থেকে নিউ ইয়র্ক পর্যন্ত ট্রাকে সফর করেছিলেন। ভারতীয় বংশোদ্ভূত ট্রাকচালকেরা দৈনন্দিন কী কী সমস্যায় পড়েন, তা নিয়ে রাহুল কথা বলেন ওই ট্রাকচালকের সঙ্গে। একইভাবে দিল্লি থেকে চণ্ডীগড় পর্যন্ত ট্রাকে করে গিয়েও ভারতীয় ট্রাকচালকদের সমস্যা বোঝার চেষ্টা করেছিলেন তিনি।


একুশে সংবাদ/এসআর

Link copied!