AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতে ভুয়া আধার কার্ডসহ ৪ বাংলাদেশি গ্রেপ্তার


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
১০:১৫ এএম, ৫ জুন, ২০২৩
ভারতে ভুয়া আধার কার্ডসহ ৪ বাংলাদেশি গ্রেপ্তার

নিজেদের ভারতীয় নাগরিক বলে জাহির করা চার বাংলাদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার ভারতের উত্তরপ্রদেশ থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জাল আধার কার্ডসহ ভুয়া অন্যান্য নথি জব্দ করা হয়।

 

ভারতীয় বার্তাসংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে রোববার (৪ জুন) রাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি।

 

প্রতিবেদনে বলা হয়েছে, জাল নথি ব্যবহার করে নিজেদের ভারতীয় নাগরিক হিসাবে জাহির করার অভিযোগে উত্তর প্রদেশের মিরাটে চার বাংলাদেশি নাগরিককে পুলিশ গ্রেপ্তার করেছে বলে কর্মকর্তারা রোববার জানিয়েছেন।


সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) রোহিত সিং সাজওয়ান বলেছেন, সন্ত্রাসবিরোধী স্কোয়াডের (এটিএস) মিরাট ইউনিট খারখোদায় কিছু সন্দেহভাজন লোকের উপস্থিতি সম্পর্কে তথ্য পেয়েছিল। পরে মিরাটের এটিএস ফিল্ড ইউনিটের ইনচার্জ ইন্সপেক্টর ধর্মেন্দ্র সিং যাদব এবং তার দল চার বাংলাদেশিকে গ্রেপ্তার করে।


গত শনিবার ধিরখেদার হাপুর-মিরাট রোড থেকে গ্রেপ্তারকৃত ওই চারজনের নাম- সজিব খান, মোহাম্মদ মন্টু খান, মোহাম্মদ মজিদুল খান এবং মোয়াজ্জেম খান।


পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চারটি জাল আধার কার্ড, পাঁচটি এটিএম ও দু’টি প্যান কার্ড এবং ব্যাংকের দু’টি পাসবই বাজেয়াপ্ত করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা খারখোদা জেলার একটি গ্রামে জুতার কারখানায় কাজ করত। গ্রেপ্তারের পর তাদের বিরুদ্ধে ফরেনার্স অ্যাক্ট এবং ভারতীয় দণ্ডবিধির অন্যান্য ধারার অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে।


একুশে সংবাদ.কম/সম

Link copied!