AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ট্রেন স্টেশনের টিভিতে টানা ৩ মিনিট চলল পর্ন ছবি!


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
১২:৩৬ পিএম, ২০ মার্চ, ২০২৩
ট্রেন স্টেশনের টিভিতে টানা ৩ মিনিট চলল পর্ন ছবি!

ট্রেন স্টেশনে লাগানো টিভির পর্দায় সাধারণত বিজ্ঞাপন, খবরের ক্লিপিং, ও জনসচেতনতামূলক ভিডিও দেখানো হয়। তবে রোববার সকালে পাটনার ট্রেন স্টেশনে চালানো হলো পর্ন ভিডিও। খবর আনন্দবাজারের। 

 

রবিবার সকাল সাড়ে ৯টা।ছুটির দিনের সকালে বেড়াতে যাওয়ার ভিড় জমতে শুরু করেছে ট্রেন স্টেশনে। ঠিক এই সময়ে ১০ নম্বর প্ল্যাটফর্মের টিভির পর্দায় তাকিয়ে চমকে গেলেন উপস্থিত যাত্রীরা। স্টেশনে সার দিয়ে লাগানো টিভির পর্দায় তখন চলছে পর্ন ভিডিও।

 

বিহারের পটনা স্টেশনের ১০ নম্বর প্ল্যাটফর্মে সেই সময় উপস্থিত ছিলেন বহু নারী ও কমবয়সি কিশোর-কিশোরীও। তাদের সামনেই প্ল্যাটফর্মের টিভিতে এমন দৃশ্য চালু হওয়ায় অস্বস্তিতে পড়েন যাত্রীরা। দ্রুত অভিযোগ করা হয় জিআরপি এবং আরপিএফের কর্মকর্তাদের কাছে। তবে খবর পেয়েও সঙ্গে সঙ্গে ওই ভিডিও বন্ধ করতে পারেনি জিআরপি।

 

ট্রেন স্টেশনে লাগানো এই ধরনের টিভি পর্দায় কী দেখানো হবে, তা ঠিক করে নির্দিষ্ট এজেন্সি। তারাই বিষয়টি দেখাশোনা করে। রাজ্য সরকারের নিয়ন্ত্রণাধীন জিআরপির কাজ করতে দেরি হচ্ছে দেখে ট্রেনের নিজস্ব পুলিশবাহিনী আরপিএফের তরফে যোগাযোগ করা হয় ওই সংস্থার সঙ্গে। অবিলম্বে বন্ধ করতে বলা হয় ওই পর্ন ভিডিওর ক্লিপিং।

 

কিন্তু পুরো প্রক্রিয়ায় প্রায় তিন মিনিট সময় লেগে যায়। পটনার ১০ নম্বর প্ল্যাটফর্মের সমস্ত টিভি পর্দায় সেই তিন মিনিট ধরে টানা চলতে থাকে পর্ন ছবির দৃশ্য।  

একুশে সংবাদ/আ/সম

Link copied!