AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিকাবুতে বিশেষ মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৬৭ ও নোট ৫০


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৬:৩৬ পিএম, ৬ মার্চ, ২০২৪
পিকাবুতে বিশেষ মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৬৭ ও নোট ৫০

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি গ্রাহকদের জন্য নতুন দুটি ফোনে ছাড় দিচ্ছে। প্রযুক্তি পণ্য বিক্রির ই-কমার্স প্লাটফর্ম পিকাবুতে রিয়েলমির সি৬৭ ও নোট ৫০ ফোন দুটি এক্সক্লুসিভ অফারে পাওয়া যাচ্ছে।

সি৬৭ এর ৮জিবি+১২৮জিবি ফোনটির বর্তমান বাজার মূল্য ২২,৯৯৯ টাকা। বিশেষ ছাড়ে পিকাবুতে বিক্রি হচ্ছে ২১,৬৯৯ টাকায়। আর নোট ৫০ এর ৪জিবি+১২৮জিবি ভার্সনের বর্তমান বাজার মূল্য ১১,৯৯৯ টাকা যা পিকাবুতে পাওয়া যাচ্ছে ১১,৩৯৯ টাকায়। এটির ৪জিবি+৬৪জিবি ভার্সনের বর্তমান বাজার মূল্য ১০,৯৯৯ টাকা যা পিকাবুতে বিক্রি হচ্ছে ১০,৪৯৯ টাকায়। অথবা এ দুটি ফোনেই ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই’তে কিনতে পারবেন গ্রাহকরা। 

অসাধারণ শক্তিশালী ক্যামেরার রিয়েলমি সি৬৭ সিরিজে সেগমেন্টের প্রথম ১০৮ মেগাপিক্সেলের কোয়ালিটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে গ্রাহকরা দারুণ সব ছবির শট নিতে পারবেন। ফোনটিতে ৩এক্স ইন-সেন্সর জুমের উন্নত ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এ ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৮৫ ৬এনএম চিপসেট, যার ৩৩০কে এরও বেশি শক্তিশালী স্কোর সমৃদ্ধ চিপসেট দারুণ অভিজ্ঞতার পাশাপাশি আপনাকে দিবে নির্ভরযোগ্য পারফরম্যান্সের গ্যারান্টি।

রিয়েলমির সি৬৭ সিরিজটিতে রয়েছে সেগমেন্টের সবচেয়ে উজ্জ্বল ৯৫০ নিট ডিসপ্লে, যা যেকোনো ছবি বা ভিডিও দেখার ক্ষেত্রে অত্যাশ্চর্য ভিজ্যুয়াল প্রদান করে। এমনকি সরাসরি সূর্যের আলোতেও স্পষ্টভাবে কন্টেন্ট দেখার গ্যারান্টি দেয় এ ডিসপ্লে। রিয়েলমি। এ প্রতিশ্রুতি প্রদর্শনের অংশ হিসেবে ডায়নামিক নচ ‘মিনি ক্যাপসুল ২.০’ তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের সুবিধার্থে যোগ করেছে ইন্টারেক্টিভ সফটওয়্যার ফাংশন। এর ৮ জিবি র‌্যাম দেবে দুর্দান্ত পারফরমেন্স ও ১২৮ জিবি রম দিবে চিন্তাহীন স্টোরেজ সুবিধা। 
অন্যদিকে, নির্ভরযোগ্যতা ও গুণগত মানের একটি সমন্বিত প্রতিফলন দেখা যায় রিয়েলমি নোট ৫০ স্মার্টফোনটিতে। এই মূল্য সীমার মধ্যে এটাই একমাত্র ফোন, যাতে রয়েছে ‘আইপি৫৪ রেটিং’ এর পানি ও ধূলা রোধী সার্টিফিকেশন। আরও রয়েছে একটি কঠিন গ্লাস স্ক্রিন এবং একটি শক্তিশালী ইন্টারনাল ডাই-কাস্ট অ্যালুমিনিয়াম কাঠামো, যা পড়ে গেলেও ফোনটিকে ভেঙে যাওয়ার হাত থেকে রক্ষা করবে।

এই ডিভাইসে রয়েছে সেরা মানের ৬.৭৪ ইঞ্চি ফুল-স্ক্রিন ডিসপ্লে, যেটিতে রয়েছে আকর্ষণীয় ৯০.৩ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও; ৫৬০ নিটস এর পিক ব্রাইটনেস দেবে বিশেষ আউটডোর ক্লিয়ারিটি, এর সঙ্গে যুক্ত হয়েছে স্মুথ ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ওয়াইড কালার গেমুট, যেটি অসাধারণ অভিজ্ঞতা প্রদান করবে।  
রিয়েলমি নোট ৫০-এ রয়েছে অক্টা-কোর প্রসেসর এবং এটির সুপার গেমিং পারফরম্যান্স এর গ্যারান্টি দিচ্ছে, সেই সঙ্গে কোনো রকম ঝামেলা ছাড়াই অ্যাপ্লিকেশনগুলো ব্যবহার করা যাবে। ডিভাইসটি (৪জিবি+৬৪জিবি) এবং (৪জিবি+১২৮জিবি) ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।মোবাইলটিতে আছে ৫০০০এমএএইচ এর বড় ব্যাটারি, যেটি সর্বোচ্চ ১০৬ ঘণ্টা পর্যন্ত একটানা মিউজিক উপভোগের সুযোগ করে দিচ্ছে ব্যবহারকারীদের। 

একুশে সংবাদ/এস কে
 

Link copied!