AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হোয়াটসঅ্যাপ নিয়ে আসলো স্ট্যাটাস আর্কাইভ করার সুবিধা


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
১০:৩৩ এএম, ২ জুন, ২০২৩
হোয়াটসঅ্যাপ নিয়ে আসলো স্ট্যাটাস আর্কাইভ করার সুবিধা

হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ফিচার আনছে। যা ব্যবহারকারীদের আগের স্ট্যাটাসের আপডেট পুনরায় শেয়ার করার অপশন দেবে। নতুন ফিচারটির নাম হবে ‘স্ট্যাটাস আর্কাইভ’।

 

ওয়েবেটাইনফো নতুন ফিচারের একটি স্ক্রিনশট শেয়ার করেছে। যেখানে দেখা গেছে এটি চালু হওয়ার পর স্ট্যাটাস ট্যাবে একটি নোটিফিকেশন প্রদর্শিত হবে। যা ব্যবহারকারীদের অ্যাকাউন্টের জন্য স্ট্যাটাস আর্কাইভ হয়েছে কিনা সেই বিষয়টি নিশ্চিত করবে।


ফিচারটি সক্রিয় হলে অ্যাপ স্ক্রিনে ‘ইওর স্ট্যাটাস আপডেটস উইল বি আর্কাইভ অন ইওর ডিভাইস আফটার ২৪ আওয়ার্স’ লেখাটি ভেসে উঠবে।

 

এই মুহূর্তে আপনার হোয়াটসঅ্যাপে কোনো স্ট্যাটাস দিলে তা ২৪ ঘণ্টা পরে নিজে নিজেই ডিলিট হয়ে যায়। তবে নতুন ‘স্ট্যাটাস আর্কাইভ’ ফিচার চালু হলে ব্যবহারকারীরা সেই ডিলিট হয়ে যাওয়া স্ট্যাটাস আবার শেয়ার করে আরও বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছে দিতে পারবেন। এক্ষেত্রে ব্যবহারকারীদের স্ট্যাটাস আপডেটগুলো তাদের ফোনে ৩০ দিনের জন্য সংরক্ষণ করে রাখতে পারবেন।

 

প্রসঙ্গত উল্লেখ্য, নয়া স্ট্যাটাস আর্কাইভ টুলটি বিশেষভাবে ব্যবসায়ী ব্যবহারকারীদের জন্য তৈরি করা হচ্ছে জানা গেছে। বর্তমানে এটিকে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যান্ড্রয়েড বিটা (ভার্সন ২.২৩.১১.১৮) ব্যবহারকারীদের জন্য রোল আউট করা হবে। ফিচারটি শিগগিরই চালু হতে পারে।

 

একুশে সংবাদ.কম/সম   
 

Link copied!