AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হঠাৎ করেই বদলে গেল সুস্মিতার জন্ম তারিখ!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৭ পিএম, ২৯ জুন, ২০২৪
হঠাৎ করেই বদলে গেল সুস্মিতার জন্ম তারিখ!

হঠাৎ করেই সোশাল মিডিয়ায় ভাইরাল সুস্মিতা সেনের ইনস্টাগ্রামের বায়ো। আর হবে নাই বা কেন, দুম করেই নিজের জন্ম তারিখ পরিবর্তন করে ফেললেন তো সুস্মিতা!

Sushmita Sen hot and sexy picturesSushmita Sen hot and sexy pictures

হ্যাঁ, এমনই এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন বলিউড অভিনেত্রী। হঠাৎ করেই তাঁর জন্ম তারিখ বদলে হয়ে গেল ২৭/০২/২০২৩। আর সঙ্গে সুস্মিতা লিখলেন দ্বিতীয় জন্ম। তা হঠাৎ এমন কেন করলেন সুস্মিতা?

আসলে, এই জন্ম তারিখের মধ্যে দিয়ে সুস্মিতা ফিরিয়ে আনলেন, সেই হার্ট অ্যাটাকের প্রসঙ্গ। ২০২৩ সালের ২৭ তারিখেই মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন তিনি। আর তাই এই দিনটাকে দ্বিতীয় জন্মদিন হিসেবে দেখতে চান ব্রহ্মাণ্ড সুন্দরী।

‘আরিয়া’ সিরিজের শুটিং চলাকালীন সুস্মিতার হার্ট অ্যাটাক হয়। যা নিয়ে এক সাক্ষাৎকারে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘আমি এমন একজন ব্যক্তি, যে সব সময়ে জীবনকে উদযাপন করে। আমি সব সময় সুখী ছিলাম। এটি সত্যিই আমাকে এই সমস্যাটি মোকাবেলা করতে সাহায্য করেছে। কারণ আমি অপারেশন টেবিলেও হাসছিলাম।’

প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী জানান, তাঁর খুবই বড় হার্ট অ্যাটাক হয়েছিল। আর্টারিতে ৯৫ শতাংশ ব্লকেজ ছিল। নিয়মিত শরীরচর্চা করতাম বলেই এই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে পেরেছেন। অনুরাগীদের উদ্দেশে সুস্মিতা বলেছিলেন, “এই ঘটনার পর আমি ভীত নই। বরং আত্মবিশ্বাস নিয়ে বাঁচার শপথ নিয়েছি। বেঁচে থাকাটাই বড় কথা।”


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!