AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বপ্নপূরণ তৃপ্তির, কিনলেন বিলাসবহুল বাংলো


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২৪ পিএম, ৮ জুন, ২০২৪
স্বপ্নপূরণ তৃপ্তির, কিনলেন বিলাসবহুল বাংলো

করণের ছবি হাতে পেয়েই স্বপ্নপূরণ তৃপ্তির। চড়া দামে কিনলেন বিলাসবহুল বাংলো । শীঘ্রই নাকি করছেন বিয়ে। লায়লা মজনু ছবিতে নজর কেড়েছিলেন। তার পর আসে ওয়েব সিরিজ বুলবুল। কিন্তু পর্দায় তৃপ্তি দিমরির চমক থাকলেও, তৃপ্তি কিন্তু বলিউডে সঠিক জমি খুঁজে পাচ্ছিলেন না। 

ঠিক তখনই অফার আসে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবির। আর তার পরেই তৃপ্তির ভাগ্য়োদয়! একের পর এক ছবিতেই সই। বলিউডের বিগ বাজেটের ছবিতেও তৃপ্তির এন্ট্রি। তা কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুলভুলাইয়া ৩’ হোক বা সিদ্ধান্তের সঙ্গে করণের নতুন ছবি ‘ধড়ক ২’। তৃপ্তির এখন হাই ডিম্যান্ড।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মুম্বইয়ের বান্দ্রার এলাকায় ১৪ কোটি টাকা দিয়ে বিলাসবহু বাংলো কিনেছেন তৃপ্তি। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বাড়ির কাগজের ভিত্তিতে তৃপ্তি ইতিমধ্যেই ৭০ লাখ পেমেন্ট করে দিয়েছেন। গত ৩ জুনই ট্রানজ্যাকশন হয়ে গিয়েছে বলেই খবর। 

তৃপ্তির নতুন বাংলোটির ল্যান্ড এরিয়া দুহাজার ২২৬ স্কোয়ার ফিট আর বিল্ট-আপ এরিয়া দুহাজার ১৯৪ স্কোয়ার ফিট। সূত্রের খবর অনুযায়ী, তৃপ্তি দিমরি রেজিস্ট্রেশন খরচ বাবদ ৩০ হাজার টাকাও জমা দিয়ে দিয়েছেন। তবে নতুন বাংলো সম্পর্কে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি তৃপ্তি দিমরি।

 

একুশে সংবাদ/ স.প্র/হা.কা

Link copied!