AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৪ পিএম, ২ এপ্রিল, ২০২৪
বচ্চন পরিবার নিয়ে মুখ খুলতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে। দিন দিন নাকি তাদের মধ্যে দূরত্ব বাড়ছে। শোনা যাচ্ছে, বচ্চন পরিবার ছেড়েছেন ঐশ্বরিয়া। বেশ কিছুদিন ধরে আর থাকছেন না বচ্চন পরিবারে। যদিও এ দূরত্বের খবর প্রকাশ্যে আনতে চাইছেন না ঐশ্বরিয়া-অভিষেক কেউই।

 

অধিকাংশেরই মত, তারা আদালা হতে যাচ্ছেন। বিবাহবিচ্ছেদের পথেই নাকি হাঁটছে এই জুটি। অবশ্য সেই খবর এখনও নিশ্চিত হওয়া যায়নি। শোনা যাচ্ছে, আরাধ্যাও নাকি কখনো মা কখনো বাবার সঙ্গে থাকছেন।

নানা জল্পনা চললেও এ নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি এই জুটিকে। এমনকি বচ্চন পরিবারে এখন যে সব স্বাভাবিক রয়েছেন, এমন ছবি খুব কম হলেও উঠে আসছে মাঝেমধ্যে।

এবার মিলল এমনই আরও এক প্রমাণ। যেখানে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে যে বচ্চন পরিবারের সম্পর্ক ঠিক রয়েছে তা অনুমান করে নেওয়াই যায়। ঐশ্বরিয়া রাই বচ্চন প্রথমবার নভ্যা নভেলি নন্দার শো-এ আসতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

ননদের মেয়ের পডকাস্ট শো-এ অতীতে অনেকেই এসেছেন বচ্চন পরিবারের। যদিও সেখানে ঐশ্বরিয়াকে নিয়ে খুব একটা কথা বলতে দেখা যায়নি কাউকেই। এবার সামনে এলো অন্য ছবি।

সূত্রের খবর, ঐশ্বরিয়া নাকি এবার নভ্যার প্রশ্নের মুখোমুখি হতে যাচ্ছেন। সে কারণে এটা স্পষ্ট, পারিবারিক একাধিক সমীকরণ স্পষ্ট হতে যাচ্ছে। খবর সামনে আসতেই জল্পনা আবার তুঙ্গে। এক শ্রেণির মুখে আবার ফিরল হাসিও। ঐশ্বরিয়ার সংসার এখনো অটুট, এই অনুমানেই স্বস্তি খুঁজছেন অনেকে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!