AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাহসী লুকে সামনে এলেন শ্রাবন্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৩ পিএম, ১৮ মার্চ, ২০২৪
সাহসী লুকে সামনে এলেন শ্রাবন্তী

কলকাতার আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তিনি নানা বিষয় নিয়ে সবসময় আলোচনায় থাকেন। এবার হাজির হলেন সাহসী লুকে।

 

কলকাতার আলোচিত আলোকচিত্রী তথাগত। তিনি অনেক অভিনেত্রীকেই সাহসী লুকে হাজির করেছেন। এবার এই ফটোগ্রাফারের মডেল হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি।

ছবিগ্যলো ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করতেই তীব্র কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। অবশ্য এসব কটাক্ষের কোনো জবাব দেননি শ্রাবন্তী। কেননা ছবিগুলো ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে প্রকাশ করেননি তিনি।

তথাগতের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করা ছবিগুলো নেটিজেনরা আক্রমণাত্মক হয়ে উঠেছেন। তারা শ্রাবন্তীকে রীতিমতো ব্যক্তিগত আক্রমণ করেছেন।    

এ বিষয়ে শ্রাবন্তী বলেন, ‘সমালোচনা সবাইকে নিয়ে হয়। যার নাম আছে, তার বদনাম আছে। মানুষ হিসেবে একসময় এগুলো হলে খারাপ লাগত। এত লোকের তো এত কিছু হয়, কেন আমাকে নিয়েই এমন হচ্ছে, মনে হতো। কারও কারও স্বভাব আছে, লোকজনকে নিয়ে সমালোচনা করার। এখন আর এসবে কিছু যায়-আসে না। কারণ, আমি জানি, জীবন খুব অনিশ্চিত। আজ আছি, কাল নেই। বর্তমানে বাঁচি।’

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে অল্পবয়সেই পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেটা ছিল ২০০৩ সাল। ২০১৬ সাল পর্যন্ত রাজীবের সঙ্গে দাম্পত্য জীবন কাটিয়েছেন অভিনেত্রী। তাদের এক ছেলেও রয়েছে, নাম ঝিনুক। এরপর রাজীবের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পরেই মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই বিয়ের কয়েকমাসের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। যদিও সম্প্রতি কৃষাণও ফের সাতপাকে বাঁধা পড়েছেন। এদিকে শেষবার ২০১৯-এ রোশন সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তবে তারাও এখন আলাদা। তবে আদালতে ঝুলে রয়েছে তাদের বিবাহ-বিচ্ছেদের মামলা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!