AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না চান তাদের ছেলে-মেয়েরা পালিয়ে বিয়ে করুক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৩৫ এএম, ১৩ মার্চ, ২০২৪
বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না চান তাদের ছেলে-মেয়েরা পালিয়ে বিয়ে করুক

অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না বলিউডের তারকা দম্পতি। পরস্পরের প্রেমে পড়েছিলেন একটি পত্রিকার ফটোশুট করতে গিয়ে । তারপর সময় গড়ানোর সঙ্গে মজবুত হতে থাকে এ জুটির সম্পর্ক। ২০০১ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা। কেটে গেছে দাম্পত্য জীবনের ২৩ বছর। এ দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।

সন্তানদের বিয়ে নিয়ে আবাক করা কথা জানালেন টুইঙ্কেল খান্না। এ অভিনেত্রী বলেন, ‘আমার স্বামী (অক্ষয়) খুব বেশি হলে রাত ১০টা পর্যন্ত জাগতে পারেন। ২০ জনের বেশি মানুষ নিয়ে বাড়িতে ডিনার পার্টির আয়োজন করলে আমরা দুজনেই উদ্বিগ্ন হয়ে পড়ি। আমি শ্বাস বন্ধ করে বলি, আমার ছেলে-মেয়েরা যদি আমাকে শান্তি দিতে চায়, তবে তারা যেন পালিয়ে গিয়ে বিয়ে করে।’

কয়েক মাস পরই ভারতের ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে। গত ১-৩ মার্চ ছিল তার প্রাক-বিয়ে অনুষ্ঠান। এতে বলিউডের অধিকাংশ তারকাই যোগ দিয়েছিলেন। এ তালিকায় ছিলেন অক্ষয়-টুইঙ্কেল দম্পতি। মুকেশ আম্বানির পুত্রের বিয়েতে এত লোক সমাগম ও এলাহি আয়োজন দেখে যেমন মুগ্ধ, তেমনি ভীত টুইঙ্কেল। এ কারণে নিজের ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার কথা বলেন এই অভিনেত্রী।


২০০১ সালের ১৭ জানুয়ারি অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তাদের নিতারা কুমার নামে একটি কন্যা সন্তান রয়েছে। ২০১২ সালে তার জন্ম হয়। আরাভ-নিতারা কাউকেই মিডিয়ায় দেখা যায় না বললেই চলে!

 

 

একুশে সংবাদ/সাএ


 

Link copied!