AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২৩ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৪
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা নুসরাত ফারিয়া। প্রায় দুই বছর হতে চলল বাগদান পর্ব সেরেছেন তিনি। কিন্তু এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। এর মাঝেই দেখতে দেখতে চলে গেছে ২০২৩ সাল। নতুন বছরে কাজ নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে তার। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) হঠাৎ অচেতন হয়ে পড়লে তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়ার মা পারভিন আক্তার।

তিনি বলেন, ফারিয়া বেশ কয়েক দিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিল। খেতে চাচ্ছিল না, খুব মাথাব্যথা করছিল। বৃহস্পতিবার হঠাৎ করে অচেতন হয়ে পড়লে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে যাই।

এখন কি অবস্থা হাসপাতালে ভর্তি ফারিয়ার?

তিনি আরও বলেন, ফারিয়া এখন একটু সুস্থ। জ্ঞান, ফিরেছে, কথাও বলছে। চিকিৎসক ফারিয়ার রক্ত পরীক্ষা করবেন বলে জানিয়েছেন। এরপরই বিস্তারিত জানা যাবে।

এদিকে, নুসরাত ফারিয়া অভিনীত ‘ফুটবল ৭১’ সিনেমার কাজ শেষ হয়েছে কিছুদিন আগেই। এটি নির্মাণ করছেন দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। সরকারি অনুদানের এই সিনেমায় ফারিয়ার পাশাপাশি আরও অভিনয় করেছেন আরিফিন শুভ, খায়রুল বাশার, ইরফান সাজ্জাদ, শরিফ সিরাজ, আজাদ আবুল কালাম, শতাব্দী ওয়াদুদসহ অনেকে। বর্তমানে সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে।

প্রচণ্ড গরমে সমস্যায় নুসরাত ফারিয়া

প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত ছবি ‘শাহেনশাহ’। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। এ ছাড়া বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। সিনেমার পাশাপাশি গানেও সময় দিচ্ছেন এ নায়িকা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!