AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইডেনের মাঠে কোচের ভূমিকায় শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৮ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
ইডেনের মাঠে কোচের ভূমিকায় শাহরুখ

কখনও কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্র্যাকটিস জার্সি পরে নিজে ব্যাটিং করলেন শাহরুখ খান। কখনও ছেলে আব্রামকে ব্যাটিংয়ের টিপস দিলেন। কখনও আবার ক্যাচ প্র্যাকটিস করালেন ‘কিং খান’। শুধু তাই নয়, বাবার টিপসের মধ্যেই কেকেআরের তারকা ক্রিকেটার রিঙ্কু সিংকে বল করল আব্রাম। সেই বলে আবার বড় শটও মারতে পারলেন না রিঙ্কু। আর সেই সব ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরাও যেমন মজেছেন, তেমনই কেকেআরের খেলোয়াড়রাও বাড়তি অনুপ্রেরণা পেয়েছেন বলে সংশ্লিষ্ট মহলের ধারণা। যারা আগের দিন পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ২৬১ রানে হেরে যাওয়ার পরেও মালিককে পাশে পেলেন। তিনি যে দলের পাশে আছেন, সেই বার্তাটা একেবারে সরাসরি পেলেন খেলোয়াড়রা।

আর সম্ভবত সেই কারণেই রবিবার কেকেআরের প্র্যাকটিসে আসেন শাহরুখ। সোমবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নামার আগে পাঞ্জাবের বিরুদ্ধে হারের জন্য কিছুটা হলেও মুষড়ে ছিলেন কেকেআর খেলোয়াড়রা। তিনি আসতেই যেন চারপাশের পরিবেশটা একেবারে ‘পজিটিভ’ হয়ে গেল। তার উপস্থিতিটাই এমন যে তিনি কোথাও গেলেই চারপাশের পরিবেশটা ইতিবাচকতার ঔজ্জ্বল্যে আলোকিত হয়ে ওঠে।   

তারই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে শাহরুখকে কেকেআরের প্র্যাকটিস জার্সি পরে ব্যাট করতে দেখা গিয়েছে। ২৭ সেকেন্ডের ভিডিও তিনটি বল খেলতে দেখা যায় শাহরুখকে। তিনটি বলেই বড় শট মারেন। মাঝেমধ্যে মাঠে বসে থাকতেও দেখা গিয়েছে। আড্ডা মেরেছেন। ছেলে ও বাকিদের সঙ্গে ঘুরেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখা গিয়েছে যে রিঙ্কুকে বল করছেন আব্রাম। আর অফস্টাম্পের বাইরে বলটা করে শাহরুখের ছেলে। আর মজার ছলে সেই বলটা মিস করেন রিঙ্কু। আর সেই ভিডিও দেখে মজেছেন কেকেআর ফ্যানরা। এক নেটিজেন বলেন, ‍‍`(মিচেল) স্টার্ক আর (দুষ্মন্ত) চামিরার জায়গায় এবার আমাদের আব্রাম ভাই খেলবে।‍‍` অপর একজন বলেন, ‘স্টার্ক কে? এবার কেকেআরের হয়ে খেলবে আমাদের ছোট আব্রু (আব্রাম)।’ একজন আবার বলেন, ‘রিঙ্কুর বিরুদ্ধে তাহলে ডট বল করল আব্রাম।’

সোমবার ইডেন গার্ডেন্সে দিল্লির বিরুদ্ধে নামছে কেকেআর। প্রথম লেগের খেলায় দিল্লিকে উড়িয়ে দিয়েছিল নাইট বাহিনী। কিন্তু সেই দিল্লি আর এখনের দিল্লির মধ্যে অনেক ফারাক আছে। ফলে সোমবার ইডেনে সৌরভ গঙ্গোপাধ্যায়, রিকি পন্টিংদের দলের বিরুদ্ধে কঠিন হতে চলেছে কেকেআরের লড়াই।


একুশে সংবাদ/এস কে    

 

Link copied!