AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অক্ষয়ের গানে উত্তাল নেটদুনিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:২২ এএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
অক্ষয়ের গানে উত্তাল নেটদুনিয়া

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এবার গায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন এই অভিনেতা। গানটির শিরোনাম ‘শম্ভু’। মুক্তির পরই অক্ষয়ের গাওয়া ভক্তিমূলক এই গানে রীতিমতো উত্তাল নেটদুনিয়া।

সোমবার (৫ ফেব্রুয়ারি) ইউটিউবে মুক্তি পেয়েছে অক্ষয়ের গানটি। অভিনব শেখরের কথায় অক্ষয় ছাড়াও গানটিতে আরও কণ্ঠ দিয়েছেন সুধীর, বিক্রম। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন অক্ষয়। গানের ভিডিওতে শিবের ভক্ত রূপে নাচতে দেখা যায় অক্ষয়কে। গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন গণেশ আচার্য।

এক বিবৃতিতে অক্ষয় বলেন, আমার হৃদয়ের গভীর থেকে এসেছে ‘শম্ভু’ গানটি। যা কেবল জয় শ্রী মহাকাল নামে স্পন্দিত হয়েছে। দীর্ঘদিন ধরে আমি শিব ভক্ত। কিন্তু ইদানীং তার সঙ্গে সংযোগ এবং ভক্তি আরও গভীর হয়েছে।

অভিনেতা আরও বলেন, আমি অনুভব করি, তিনিই শক্তি, তিনিই প্রেম, তিনিই সাহায্যকারী, তিনিই রক্ষাকর্তা, তিনিই সবকিছুর শেষ, তার কাছেই আমরা আত্মসমর্পন করতে চাই।

বিগত বছরগুলোতে বক্স অফিসে অক্ষয়ের সিনেমাগুলো বাজিমাত করলেও ২০২২ সালে তার চিত্র ছিল সম্পূর্ণ বিপরীত। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি। এমনকি ২০২৩ সালের শুরুতে মুক্তি পাওয়া অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমাও মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। সফলতা পায়নি তার অভিনীত ‘মিশন রানিগঞ্জ’ সিনেমাটিও।

তবে ‘ওএমজি টু’ সিনেমার মাধ্যমে বক্স অফিসে দীর্ঘদিনের খরা কাটান অক্ষয়। ৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি ২২১ কোটি রুপির বেশি আয় করে বক্সুফিসে। বর্তমানে ৯টি সিনেমার কাজ রয়েছে অক্ষয়ের হাতে।

 

একুশে সংবাদ/এনএস

 

Link copied!