AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন কাল


ভাঙ্গুড়া উপজেলা নির্বাচন কাল

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিুপুর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সোমবার (২০ মে) সকালে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় হতে নির্বাচনে নিযুক্ত প্রিজাইডিং ও পোলিং অফিসারগণ ইভিএমসহ প্রয়োজনীয় সামগ্রী গ্রহণ করেছেন।

মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবারই প্রথম ভাঙ্গুড়া উপজেলায় কোনো সাধারণ নির্বাচনে ইভিএম ব্যবহার হচ্ছে। এ কারণে নির্বাচনের সাথে সংশ্লিষ্টদের দু’দিন ব্যাপি প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা তৈরি করা হয়।

রিটার্নিং অফিস সূত্রে জানা গেছে, ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচনে মোট কেন্দ্রের সংখ্যা ৪৫, বুথের সংখ্যা ২৯৫। এখানে নির্বাচন কমিশন ৪৫জন প্রিজাইডিং অফিসার, ২৯৫জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৫৯০ জন পোলিং অফিসার নিযুক্ত করেছেন। ভাঙ্গুড়া উপজেলায় মোট ভোটারের সংখ্যা ১,০৩,১৯১জন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার বলেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং নিরপেক্ষতা যাতে জনগণের নিকট দৃশ্যমান হয় তা নিশ্চিত করার লক্ষ্যে ইতোমধ্যে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচনে কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবেনা।

 

একুশে সংবাদ/সা.হো.উ/সা.আ

Link copied!