AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হট ব্রালেটে মধুমিতার কিলার অবতার! (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৪৯ পিএম, ১৯ মে, ২০২৪
হট ব্রালেটে মধুমিতার কিলার অবতার! (ভিডিও)

মধুমিতা সরকারের গ্ল্যামার দেখে বারবার প্রেমে পড়েন তাঁর অনুরাগীরা। বিশেষ করে তিনি যখন কোনও চমৎকার লুকে সামনে আসেন, তখন তো তাঁর দিক থেকে চোখ ফেরানোর কোনও উপায়ই থাকে না।

সম্প্রতি ঘটল একই ঘটনা। কালো রঙের বোল্ড আউটফিটে মধুমিতার ফটোশ্যুটের ছবি প্রকাশ্য়ে আসা মাত্র হইহই পড়ে গেলে নেটপাড়ায়। এমনকী সোশ্যালে উষ্ণতাও বাড়ল ষোলো আনা। তাই মধুমিতার সেই ছবি মিস করলে চলবে না।

বোল্ড পোশাকে মধুমিতার প্রতিটি লুকই হয় দেখার মতো। তবে অভিনেত্রীর এবারের লুক যেন সব গণ্ডী পেরিয়ে গেল। প্লাঙ্গিং নেকলাইনের ব্রালেটে যখন তিনি কিলার পোজ দিলেন, তখন তাঁর হটনেস দেখে ‘থ’ সকলেই। এক্ষেত্রে আরেকটি বিষয় না বললেই নয়, নিজের কার্ভলাইন এবং সৌন্দর্য সম্পর্কে ওয়াকিবহাল মধুমিতা, ফটোশ্যুটের সময় তাঁর আউটফিটের ছোট ছোট ডিটেলিংও ফ্লন্ট করতে ভোলেননি।

এই লুকটি ক্রিয়েট করতে একটি কালো রঙের ল্যাটেক্স প্যান্ট বেছে নিয়েছিলেন মধুমিতা, যা তাঁর ফিগারকে কমপ্লিমেন্ট দিয়েছিল বৈকি। এমনকী হাইলাইট করেছিল তাঁর কার্ভকে। আর পোশাকের মনোটোন ধরে রাখতে মধুমিতার শরীরে ছিল কালো রঙের ব্রালেট, যা তাঁর ‘বোল্ডনেস’ বাড়য়েছিল অনেকটা।

লুক সম্পূর্ণ করতে মানানসই অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন তিনি। কানে ছিল স্টেটমেন্ট স্টাডস, আর চোখে থাকা মানাসই সানগ্লাস অভিনেত্রীর সৌন্দর্যকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল।

অভিনেত্রীর গ্ল্যাম মেকআপ এবং হেয়ারস্টাইলের প্রসঙ্গেও দু-চার কথা না বললেই নয়, যা ছিল এক কথায় চমৎকার। তাই তো সব মিলিয়ে মধুমিতাকে এতটাই অপূর্ব দেখতে লাগছিল যে, তাঁর গ্ল্যামারের কাছে আচ্ছা আচ্ছা সুন্দরীর সৌন্দর্য ফিকে হয়ে যেতে বাধ্য।

মধুমিতার ব্রালেটে ছিল লো কাট প্লাঙ্গিং নেকলাইন, যা তাঁর শারীরিক ভাঁজের ছোট ছোট সৌন্দর্যকেও প্রস্ফুটিত করেছিল। এদিকে এটির নুডল স্ট্র্যাপ স্লিভ ডিটেলিং এই লুকে আরও উষ্ণতা যোগ করেছিল।

তবে এখানেই শেয নয়, এই ব্রালেটের উপরে একটি ট্রান্সপারেন্ট টপ পরেছিলেন মধুমিতা, যার সিকুইন ডিটেলিং এই লুকে যোগ করেছিল এক ব্লিং এফেক্ট।

 

একুশে সংবাদ/আ.ট.প্র

Link copied!