AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হিরো আলমকে গুলি করে হত্যার হুমকি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৪ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
হিরো আলমকে গুলি করে হত্যার হুমকি

আলোচিত- সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে দুদিনের মধ্যে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দিয়েছে এক দুর্বৃত্ত। বৃহস্পতিবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে তার ব্যবহৃত হোয়াটসঅ্যাপ নম্বরে পিস্তলের ছবি ও খুদে বার্তা পাঠিয়ে এই হুমকি দেওয়া হয়।

 

হিরো আলমের ভেরিফাইড ফেসবুক পেজে হোয়াটসঅ্যাপের দেওয়া হুমকির স্ক্রিনশর্ট প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, ট্রান্সজেন্ডার ইস্যুতে আলোচনায় আসা ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষক আসিফ মাহাতাবকে নিয়ে মন্তব্যের অভিযোগে এই হুমকি দেওয়া হয়। তবে এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত কোনো আইনি পদক্ষেপ নেননি তিনি।

হিরো আলম গণমাধ্যমকে জানান, এখন ঢাকার বাইরে আছি। নিরাপত্তার জন্য কাউকে অবস্থান সম্পর্কে জানাচ্ছি না। তবে দ্রুত ঢাকায় ফিরে আইনি পদক্ষেপ নেব। আমি নিরপত্তা নিয়ে শঙ্কায় আছি।

হিরো আলম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে অজ্ঞাত এক ব্যক্তি +৯৭১ কোড সংবলিত একটি নম্বর থেকে তার হোয়াটসঅ্যাপে খুদে বার্তা পাঠিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। রাত ৩টা ২৫ মিনিটে ওই ব্যক্তি আরেকটি খুদে বার্তা পাঠায়। সর্বশেষ রাত ৩টা ২৮ মিনিটে পিস্তলের ছবি পাঠিয়ে অজ্ঞাত ওই ব্যক্তি লিখেন, প্রকাশ্যে তোরে গুলি করমু...।

হিরো আলম আরও বলেন, আমি আসিফ মাহাতাবকে নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি। কে, কেন হুমকি দিয়েছে জানি না।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!