AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তির আগেই নিষেধাজ্ঞার কবলে ‘ফাইটার’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:২৫ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৪
মুক্তির আগেই নিষেধাজ্ঞার কবলে ‘ফাইটার’

সাধারণতন্ত্র দিবসের ঠিক আগে অর্থাৎ বৃহস্পতিবারই দেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে হৃতিক-দীপিকার ‘ফাইটার‍‍`। ঠিক তার আগেই নিষেধাজ্ঞার ধাক্কা। মধ্যপ্রাচ্যের একাধিক দেশে বলিউডের এই ছবিকে নিষিদ্ধ করা হয়েছে বলেই খবর।

চলচ্চিত্র বিশেষজ্ঞ গিরিশ জোহর ‘এক্স’ হ্যান্ডেলে এই খবর জানান।

তাঁর টুইট অনুযায়ী, সৌদি আরব, কাতার, ওমান, কুয়েত, বাহারিনের মতো মধ্যপ্রাচ্যের দেশগুলিতে ‘ফাইটার’ ছবির মুক্তিতে নিষেধাজ্ঞা রয়েছে। শুধুমাত্র দুবাইতে এই ছবি শর্তসাপেক্ষে মুক্তির অনুমতি পেয়েছে। কী সেই শর্ত? ১৫ বছরের কম বয়সের শিশুরা হৃতিক-দীপিকার অ্যাকশন ড্রামা দেখতে পারবে না।

উল্লেখ্য, দেশ আর দেশের যোদ্ধাদের গল্প বলবে হৃতিক রো, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুরের ‘ফাইটার’। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এ ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে। দেশের সেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। তারই ক্যাপ্টেন রকি। পিওকে অর্থাৎ পাকিস্তান অকুপায়েড কাশ্মীরে ঢুকে পুলওয়ামার বদলা নিতে বলা হয় রকির টিমকে।

দেশাত্মেবোধক ছবি বলেই কি মধ্যপ্রাচ্যে ব্রাত্য ‘ফাইটার’? চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে এর কারণ বলা মুশকিল। উল্লেখ্য, এর আগে মামুত্তির ‘কাথাল – দ্যা কোর’, থালাপাতি বিজয়ের ‘বিস্ট’, দুলকর সলমনের ‘সীতা রামম’ ছবিকেও মধ্যপ্রাচ্যে নিষেধাজ্ঞার মুখে পড়েছিল। অবশ্য অগ্রিম বুকিংয়ে বেশ ভালোই আয় করেছে হৃতিক-দীপিকার ছবি। সূত্রের খবর মানলে, ছবির ৭৫ হাজার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। সেই হিসেবে মুক্তির দিনই ‘ফাইটার’-এর আয় ২৫ কোটি ছাড়াবে।


একুশে সংবাদ/স.প.প্র/জাহা

Link copied!