AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশে ফিরে সুখবর দিলেন শাবনূর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৫ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২৩
দেশে ফিরে সুখবর দিলেন শাবনূর

দীর্ঘ তিন বছর পর দেশে এসেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। দেশে আসার পরই ভক্তদের দিলেন সুখবর। জানালেন, নতুন সিনোমর জন্য ঢাকায় ফিরেছেন। ‘রঙ্গনা’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন বলে জানিয়েছেন শাবনূর।

এর আগে অস্ট্রেলিয়ায় থাকাকালীন ‘রঙ্গনা’ সিনেমায় যুক্ত হন শাবনূর। নবীন নির্মাতা আরাফাত হোসাইনের সিনেমাটি দিয়ে নতুন বছরে নতুনভাবে ক্যামেরার সামনে হাজির হতে যাচ্ছেন নন্দিত এই নায়িকা।

নির্মাতা আরাফাত ‘রঙ্গনা’র মাধ্যমে প্রথম সিনেমা পরিচালনা করছেন। এর আগে কয়েকটি সিনেমায় সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছেন। ছোটপর্দার কয়েকটি নাটকও নির্মাণ করেছেন। তবে বড়পর্দায় অভিষেক করেই এতে পাচ্ছেন শাবনূরকে।

শাবনূরকে সিনেমায় নেয়ার কারণ হিসেবে নবীন এই নির্মাতা বলেন, থ্রিলার গল্পে নির্মাণ করা হবে সিনেমাটি। তাকে অনেকদিন হয় পর্দায় দেখতে পান না দর্শকরা। এ জন্য তাকে দেখতে চান দর্শকরা। আবার আমারও ইচ্ছা তাকে নিয়ে কাজ করার। এ কারণে সেভাবেই গল্প লেখা। এটি নারী কেন্দ্রিক গল্প। তবে ভিন্নতা রয়েছে। তাকে নিয়ে এগিয়ে যাবে গল্প। আসছে বছর এর শুটিং শুরু হবে এবং টানা শুটিং হবে। ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

এদিকে শাবনূর বলেন, অস্ট্রেলিয়াতে থাকা অবস্থায় সাত মাস আগে ‘রঙ্গনা’র গল্প পাঠানো হয় আমাকে। তখনই আমি রাজি হই কাজটি করতে। এর গানগুলো দারুণ। গান শুনেই ইচ্ছা হয়েছিল শুটিংয়ে নেমে যাই। এই সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়াব। এ জন্য এখন প্রস্তুত করে নিচ্ছি নিজেকে। আমার দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

‘রঙ্গনা’ সিনেমায় গান থাকছে তিনটি। গানগুলো লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার কবির বকুল। তিনটি গানের মধ্যে দুটি গাইবেন এবং সুর ও সংগীতায়োজন করবেন ইমরান মাহমুদুল। নির্মাতা নিজেই এর কাহিনি লিখিছেন এবং এর চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।


একুশে সংবাদ/ব.আ.প্র/জাহা

Link copied!