AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তোমারি বিরহে রহিবো বিলীন’-এ প্রভা-আলভী


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০১:৩০ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
তোমারি বিরহে রহিবো বিলীন’-এ প্রভা-আলভী

কিছুদিন পর পর জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা অভিনয়ে বিরতি নেন। আর এই বিরতির সময়টাতে তিনি নিজের মতো করেই সময় কাটাতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তিন মাসেরও বেশি সময় কাজে বিরতি নেবার পর প্রভা আবারো নতুন একটি নাটকের কাজ শেষ করলেন। নাটকের নাম ‘তোমারি বিরহে রহিবো বিলীন’।

নাটকটি রচনা করেছেন জহির করিম। পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এই নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকটিতে বেলা চরিত্রে অভিনয় করেছেন প্রভা। তার বিপরতে জিহান চরিত্রে অভিনয় করেছেন এই প্রজন্মের দর্শকনন্দিত অভিনেতা জাহের আলভী।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সাদিয়া জাহান প্রভা বলেন, ‘রানা ভাই ও সুব্রত দাদার সঙ্গে সম্পর্কটা আসলে দীর্ঘদিনের। চয়নিকা দিদির নির্দেশনায় যখন কাজ শুরু করি তখন থেকেই আসলে তাদের সঙ্গে সম্পর্কটা ভীষণ আন্তরিকতার। তো দীর্ঘদিনের পথচলায় সেই সম্পর্কটা আরো অনেক বেশি আন্তরিকতার হয়ে উঠেছে। এই টিমটি আমার কাছে পারিবারিক একটি টিম। যারা আমাকে বুঝতে পারে। যে কারণে এই নাটকে কাজ করা। তাছাড়া জহির করিম ভাইয়ের লেখা গল্প আমার কাছে ভালোলাগার। সবমিলিয়ে আমার কাছে মনে হয়েছে যে এই কাজটি করা যেতে পারে, কারণ এর গল্পটাই দর্শককে নাটকটি দেখতে আগ্রহী করে তুলবে। আর আমি মাঝে মাঝে কাজে বিরতি নেই একান্তই নিজের মতো করে সময় কাটানোর জন্য। যখন দেশের বাইরে ঘুরতে যেতে মন চায়, তখনই আসলে কাজ করি। কারণ দেশের বাইওে ঘুরতে যেতে হলোতো কিছু টাকার প্রয়োজন। সেই টাকাটা কাজ করে আয় করে নেই। এর আগে দেশের বাইরে একাই ঘুরতে গিয়েছিলাম। এবারও ইচ্ছে আছে একাই ঘুরতে যাবার। এবার বালিতে যাবার প্রবল ইচ্ছে। দেখা যাক কী হয়।’

নাটকটি প্রসঙ্গে রানা-সুব্রত বলেন, ‘নাটকে প্রভা ও আলভী’র অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করবে আমাদের বিশ্বাস। দু’জনই দারুণ অভিনয় করেছেন।’

প্রভা জানান, শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এদিকে প্রভা আগামীতে আরো কয়েকটি নাটকের কাজ করবেন বলে জানিয়েছেন। এদিকে জাহের আলভী অভিনীত আদিফ হাসান পরিচালিত ‘প্রবাসী বেয়াই’ নাটকটি মাত্র তিনদিনেই দশ লক্ষ ভিউয়ার্স উপভোগ করেছেন। 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!