AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাড়ে ৩ কোটি টাকার নতুন গাড়ি উপহার পেলেন অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:১৮ এএম, ২ ডিসেম্বর, ২০২৩
সাড়ে ৩ কোটি টাকার নতুন গাড়ি উপহার পেলেন অভিনেত্রী

গেল ১৮ নভেম্বর ছিল ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারার জন্মদিন। একটু দেরিতে হলেও জন্মদিন উপলক্ষে কয়েক কোটি টাকা মূল্যের গাড়ি উপহার পেলেন এই অভিনেত্রী। আর ভক্তরা সেই ছবি দেখে গেলেন চমকে।

 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নয়নতারা নতুন গাড়ির কয়েকটি ছবি পোস্ট করেছেন। এসব ছবির ক্যাপশনে তিনি লেখেন, সুন্দরী তোমাকে স্বাগতম। জন্মদিনের এই সুন্দর উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ আমার প্রিয় স্বামী।

নয়নতারার ইনস্টাগ্রাম থেকে নেওয়া

জন্মদিন উপলক্ষে নির্মাতা বিগনেশ শিবান তার স্ত্রী নয়নতারাকে ব্র্যান্ড নিউ মার্সিডিজ মেব্যাচ গাড়ি উপহার দিয়েছেন। এ গাড়ির ভারতীয় বাজার মূল্য ৩ কোটি ৪০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি ৪৯ লাখ টাকার বেশি)।

 

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি।

 

দীর্ঘ ৭ বছর প্রেম করার পর ২০২১ সালে বাগদান সারেন এই তারকা জুটি। এরপর ২০২২ সালে ৯ জুন তামিলনাড়ুর মহাবলীপুরমের রিসোর্টে আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন তারা। একই বছর সারোগেসির মাধ্যমে জমজ পুত্র সন্তানের বাবা-মা হন এই দম্পতি।

 

প্রসঙ্গত, নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অ্যাটলি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল সিনেমাটি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!