AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তির আগেই রেকর্ড গড়তে যাচ্ছে ‘পুষ্পা টু’!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩১ পিএম, ২৯ নভেম্বর, ২০২৩

দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটি মুক্তির পর ব্যাপক ঝড় তোলে বক্স অফিসে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশমিকা মান্দানা। এবার আসতে চলেছে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নির্মাতারা।

এরইমধ্যে শোনা যাচ্ছে, মুক্তির আগেই মোটা অঙ্কের অর্থের বিনিময়ে বিক্রি হয়েছে ‘পুষ্পা টু’ সিনেমার ডিজিটাল স্বত্ব।

ভারতীয় গণমাধ্যমের একটি প্রতিবেদন থেকে জানা গেছে, ‘পুষ্পা টু’ সিনেমার ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। এরমধ্যে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার্সের সঙ্গে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ১০০ কোটি রুপিতে সিনেমাটির ডিজিটাল স্বত্ব কিনেছে নেটফ্লিক্স।

২০২২ সালে ‘পুষ্পা’র প্রথম কিস্তির ডিজিটাল স্বত্ব, মাত্র ৩০ কোটি রুপিতে কিনেছিল ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম। এবারও ছবিটির ২য় কিস্তির ডিজিটাল স্বত্ব কিনতে চেয়েছিল প্ল্যাটফর্মটি। কিন্তু নেটিফ্লিক্সের মোটা অঙ্কের অর্থের কাছে পিছিয়ে যায় প্রতিষ্ঠানটি।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমায় জুটি বেঁধে আবারও পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন ও রাশমিকা। প্রথম কিস্তির চেয়ে দ্বিতীয় কিস্তিটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা। এ ছাড়া দ্বিতীয় কিস্তিটির বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে আল্লু অর্জুন ও রাশমিকা অভিনীত সিনেমা ‘পুষ্পা: দ্য রুল’।

 


একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা

Link copied!