AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাইগার ও পাঠানের সঙ্গে হাজির হবেন আমির খান?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:১৫ পিএম, ২৩ নভেম্বর, ২০২৩
টাইগার ও পাঠানের সঙ্গে হাজির হবেন আমির খান?

বলিউডে তিন খানের দ্বন্দ্ব ভেদাভেদ শেষ হয়েছে অনেক আগেই। এখন একে অন্যের পরিপূরক হয়েই পাশে দাঁড়াচ্ছেন। হাজির হচ্ছেন একে অপরের সিনেমাতেও। আমিরের সিনেমায় শাহরুখ, কিংবা শাহরুখের সিনেমায় থাকছেন সালমান। আবার সালমানের সিনেমায় হাজির হচ্ছেন শাহরুখ। তবে ভারতীয় দর্শকদের একটি আক্ষেপ রয়েই গেছে। সেটি হচ্ছে এক ফ্রেমে তিন খানকে দেখার আক্ষেপ। 

এখন পর্যন্ত তিন খানকে সিনেমার পর্দায় এক ফ্রেমে দেখা যায়নি, যে মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় সিনেমাপ্রেমীরা। তবে সেই মাহেন্দ্রক্ষণ হয়তো খুব শিগগিরই আসতে চলেছে! অন্তত সালমান খানের সর্বশেষ বার্তায় সেটাই ধারণা করা যাচ্ছে।

সম্প্রতি তেমনই এক ইঙ্গিত দিলেন বলিউডের ভাইজান সালমান খান। জানালেন, যশরাজের স্পাই ইউনিভার্সে আমির খানকে দেখতে চান তিনি! বলিউডের ভবিষ্যত কাজের দিকে নজর রেখে সালমান জানিয়েছেন, বর্তমানে ফ্র্যাঞ্চাইজি চলচ্চিত্রগুলো অনেক অভিনেতাদের একত্রিত করছে। যা ইন্ডাস্ট্রির জন্য মঙ্গলজনক।

নিজের টাইগার ফ্র্যাঞ্চাইজির দিকে ইঙ্গিত করে যশরাজ ফিল্মসের গুপ্তচর মহাবিশ্বের বিষয়ে সালমান নিজের একটি ইচ্ছাও প্রকাশ করেছেন। আর সেটি হচ্ছে আমিরের অন্তর্ভূক্তি। সালমান বলেন, ‘আমির খানও যদি গুপ্তচর মহাবিশ্বে যোগ দেন তবে এটি দুর্দান্ত হবে।’

এছাড়াও নব্বই দশকের সিনেমার কালচারের কথা উল্লেখ করে সালমান জানান, একসময় তার সিনেমা দেখতে কেউ আসতো না। তখন তিনি শাহরুখ, আমির, সানি দেওল, অনিল কাপুরদের সঙ্গে কাজ করেছেন। এটি একটি সুন্দর সংস্কৃতি ছিল। সহযোগিতামূলক মনোভাবে শুধুমাত্র বক্স অফিসকে উপকৃত করেনি বরং দর্শকদের বিভিন্ন বিনোদনমূলক চলচ্চিত্র দিয়েছে। তবে তরুণ প্রজন্ম এটি করতে সক্ষম হবে না বলেও আক্ষেপ করেন তিনি।

সালমান খানকে সর্বশেষ দেখা গেছে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘টাইগার ৩’-এ। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে হাজির ছিলেন শাহরুখ খান ও হৃতিক রোশন। এটি শাহরুখ খানের ‘পাঠান’ ও হৃতিকের ‘ওয়ার’-এর সঙ্গে সংশ্লিষ্ট এক মহাবিশ্ব যা নির্মাণ করেছে যশরাজ ফিল্মস। কিছুদিন আগেই সালমান জানিয়েছেন তার ৬০ তম জন্মদিনে ‘টাইগার ৪’ আসবে। তবে কি সেই সিনেমার মধ্য দিয়েই আমির খান যুক্ত হবেন এই গুপ্তচর মহাবিশ্বে? টাইগার ও পাঠানের সঙ্গেই কি হাজির হবেন আমির খান? সালমান খানের এমন মন্তব্যের পর অবশ্য দর্শকরা আশায় বুক বাধতেই পারেন। বাকীটা সময় বলে দেবে।

 

একুশে সংবাদ/ক.ক.প্র/জাহা

Link copied!