AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
শিল্পী সমিতির নির্বাচন

ডিপজলের প্যানেলে সাধারণ সম্পাদক পদ পাচ্ছেন না জায়েদ খান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৩৩ পিএম, ১২ নভেম্বর, ২০২৩
ডিপজলের প্যানেলে সাধারণ সম্পাদক পদ পাচ্ছেন না জায়েদ খান

সামনেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারিতে হবার কথা রয়েছে শিল্পীদের এ নির্বাচন প্রক্রিয়া। যদিও জাতীয় নির্বাচনের জন্য সময়টা সঠিকভাবে বলা যাচ্ছে না। নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষণা না করা হলেও এরইমধ্যে প্যানেল গুছিয়ে নিচ্ছেন প্রার্থীরা।

এবার সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। ডিপজল জানান, তার প্যানেল প্রস্তুত। থাকছে নানা চমক। তবে শিল্পী সমিতির তিন বারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে থাকছেন না ডিপজলের প্যানেলে। যদিও ডিপজলের সঙ্গে তার সু-সম্পর্ক রয়েছে।

এ বিষয়ে ডিপজল বলেন, জায়েদ খান জুনিয়র ছেলে। ও আমার কমিটিতে থাকবে। তবে সেক্রেটারি আমি এখনও চিন্তা করি নাই। তবে যে আসবে, ভালোই আসবে। নতুন কাউকে নিয়ে আমি চিন্তা করব।

এদিকে শোনা যাচ্ছে, তার প্যানেলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে পারেন মৌসুমী। এটারও সম্ভাবনা আছে জানিয়ে ডিপজল বলেন, ‘মৌসুমী আসতে পারে। রুবেলও আসতে পারে। তারা দুজনেই ফিফটি-ফিফটি। পুরো হান্ড্রেড কাউকে ধরি নাই। তবে যাকে নেব সবাই খুশি হবে, আমার মনে হয়।’

শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে সহসভাপতি পদে নির্বাচন করেন ডিপজল। বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

একুশে সংবাদ/এসআর

Link copied!