AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিন ডিজেলের সন্তানের মা হতে চান দীপিকা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৭ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
ভিন ডিজেলের সন্তানের মা হতে চান দীপিকা!

‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজনের প্রথম পর্বে অতিথি হয়ে এসেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। করণ জোহরের অনুষ্ঠানে এসে নিজেদের প্রেম ও দাম্পত্যজীবনের নানা আঙ্গিক তুলে ধরেছিলেন দীপিকা ও রণবীর। তবে তাতে হিতে বিপরীত হয়।

রণবীরের সঙ্গে প্রেম করার সময় অন্য পুরুষের সঙ্গেও মেলামেশা করেছেন দীপিকা, এ কথা নিজেই স্বীকার করেছিলেন অভিনেত্রী। তারপর থেকেই সোশাল মিডিয়ার শুরু হয় সমালোচনার ঝড়। রণবীরের সঙ্গে নাকি প্রতারণা করেছেন তিনি। দীপিকাকে দোষারোপ করতে থাকেন নেটাগরিকদের একটা বড় অংশ।

সেই আগুনে ঘি ঢালে দীপিকার পুরনো এক ভিডিও। সেই ভিডিওতে দীপিকাকে বলতে শোনা যায়, তিনি নাকি হলিউড তারকা ভিন ডিজেলের সন্তানের মা হতে চান।  ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই এল জবাব। এবার হলিউডের এক নামজাদা মডেলে মজলেন দীপিকার স্বামী রণবীর।

সামাজিক মাধ্যমে এখন ভাইরাল ‘সো বিউটিফুল, সো এলিগ্যান্ট, জাস্ট লুকিং লাইক আ ওয়াও’ ট্রেন্ড। সেই ট্রেন্ডে ইতিমধ্যেই গা ভাসিয়েছেন একাধিক ভারতীয় তারকা। এবার সেই ট্রেন্ডে অংশগ্রহণ করলেন মডেল অ্যাশলি গ্রাহাম।

সম্প্রতি এক অনুষ্ঠানে মুম্বাইয়ে এসেছিলেন অ্যাশলি। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীরও। সেখানেই ওই ভাইরাল ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে একটি ভিডিও বানিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় পোস্ট করেন অ্যাশলি। সঙ্গে লেখেন, রণবীরের কথা শুনেই নাকি তিনি এই কাজ করেছেন। তবে কি স্ত্রীর অন্য পুরুষের প্রতি আসক্তি দেখেই সুপারমডেলে মজলেন রণবীর? জল্পনা নেটাগরিকদের মধ্যে।

প্রসঙ্গত, হলিউডে ‘ট্রিপল এক্স’ ছবিতে ভিনের সঙ্গে কাজ করেছিলেন দীপিকা। সেই সময় তাদের রসায়ন দেখে কানাঘুষো শোনা গিয়েছিল, তারা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। ‘ট্রিপল এক্স’ ছবির প্রচারে একটি অনুষ্ঠানে গিয়ে সেই প্রশ্নের মুখোমুখি হয়ে ওই জল্পনা অস্বীকারও করেননি দীপিকা। সূত্র : আনন্দবাজার


একুশে সংবাদ/এসআর
 

Link copied!