AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তবে কি ভেঙে যাচ্ছে সংসার?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৯ পিএম, ২০ অক্টোবর, ২০২৩
তবে কি ভেঙে যাচ্ছে সংসার?

বৃহস্পতিবার মাঝরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো বিস্ফোরক পোস্ট করেছেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সেই পোস্টে সরাসরি বিয়ে ভাঙার ইঙ্গিত দিয়েছেন রাজ। এমনকী এও বলেছেন, তারা এখন আলাদা।

রাজের এই পোস্ট দেখামাত্র বলিউডে শোরগোল পড়ে গিয়েছে। এবার কি সত্যিই শিল্পার সংসার ভাঙনের মুখে? নাকি রাজের এই পোস্টের কারণ ভিন্ন, জানা যায়নি।

গত রাত ১২টার পর রাজ এই পোস্টটি করেন। তাতে লেখা ছিল, আমরা আলাদা হয়ে গিয়েছি এবং এই কঠিন সময়ে আমাদের একা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছি। এরপর রাজ আর কিছু লেখেননি।

তবে শিল্পার স্বামীর এই পোস্ট দেখে তাজ্জব বনে গিয়েছেন নেটিজেনরা। কারণ, কয়েক সপ্তাহ আগেও গণেশ পুজোর সময় দম্পতিকে একসঙ্গেই দেখা গিয়েছে। এমনকী ২০২১ সালে পর্ন কাণ্ডে রাজ কুন্দ্রা জেলে যাওয়ার পরেও তার পাশে সবসময় দাঁড়িয়েছেন শিল্পা। তাহলে হঠাৎ কী হল তাদের?

যদিও এ বিষয়ে নেটিজেনদের একাংশের মত ভিন্ন। তারা বলছেন, এসবই গিমিক। রাজ আসলে এধরনের পোস্ট করে খবরে থাকতে চাইছেন। কারণ আগামী নভেম্বর মাসেই তার বায়োপিক সিনেমাহলে মুক্তি পাবে। তাই বিয়ে ভাঙার খবর রটিয়ে আদতে সিনেমার প্রচার করিয়ে নিতে চাইছেন রাজ কুন্দ্রা।

দীর্ঘ ১৪ বছরের দাম্পত্য জীবনে নানারকম ঝড়ঝাপটা এলেও কখনও তাদের মুখে এমন সংসার ভাঙার কথা শোনা যায়নি। তাহলে আচমকা কী হল দু’জনের মধ্যে? কোনটা সত্যি আর কোনটা মিথ্যে, তা নিয়ে সন্দিহান অনুরাগীরাও।

একুশে সংবাদ/এসআর

Link copied!