AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রহস্যময়ী তরুণীকে প্রকাশ্যে আনলেন সালমান (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৫ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
রহস্যময়ী তরুণীকে প্রকাশ্যে আনলেন সালমান (ভিডিও)

অবশেষে সেই রহস্যময়ীকে প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেতা সালমান খান। সোমবার (৯ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’ এ সেই রহস্যময়ীর সঙ্গে পরিচয় করালেন বলিউড ভাইজান।

আসলে সেই রহস্যময়ী নারী আর কেউ নন, সালমানের বোনের মেয়ে আলিজা অগ্নিহোত্রী। মূলত আলিজাকে সঙ্গে নিয়েই বিয়িং হিউম্যানের মেয়েদের পোশাক লঞ্চ করলেন সালমান খান।

আর সালমানের পোস্ট করা একটি ছবিতে তাদের দুজনকে ডেনিম শার্ট ও প্যান্টে দেখা যায়। আর অন্য ছবিতে দুজনেই কালো রঙের পাফার জ্যাকেট পরেছিলেন।

এ ছাড়া প্রথম ছবির উপর লেখা ছিল, ‘আমার ভালোবাসাকে হ্যালো বলুন।’ আর দ্বিতীয় ছবিতে লেখা ছিল, ‘আমার ভালোবাসার জন্য ডিজাইন করা হয়েছে।’

এর আগে রোববার (৮ অক্টোবর) একটি ছবি শেয়ার করেন সালমান। আর সেই ছবিতে লেখেন, ‘আগামীকাল আমার হৃদয়ের একটি অংশ আপনাদের সঙ্গে শেয়ার করব।’ এ নিয়েই নেটিজেনদের মধ্যে শুরু হয় নানা আলোচনা। 

সালমান খান ও বড় বোনের মেয়ে আলিজা অগ্নিহোত্রী



আলিজা অগ্নিহোত্রী, যিনি ভাইজানের বড় বোন আরভিরা খান ও অভিনেতা-প্রযোজক অতুল অগ্নিহোত্রীর মেয়ে। ‘ফারে’ ছবি দিয়েই আলিজা বলিউডে পা রাখতে চলেছেন। আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে ‘ফারে’।

এদিকে দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি। এ সিনেমায় আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি, আশুতোষ রানা প্রমুখ।


একুশে সংবাদ/এসআর

Link copied!