AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রথমবার চলচ্চিত্রে আয়শা মনিকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১০ পিএম, ৩ অক্টোবর, ২০২৩
প্রথমবার চলচ্চিত্রে আয়শা মনিকা

আয়শা মনিকা; একাধারে একজন উপস্থাপক, মডেল ও অভিনেত্রী। বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে যেমন কাজ করেছেন ঠিক তেমনি অনেক নাটকেও অভিনয় করেছেন। আবার বিভিন্ন চ্যানেলে উপস্থাপনা করেও বেশ প্রশংসা কুঁড়িয়েছেন তিনি।

এবারই প্রথম অভিনয় করেছেন ধ্রুব হাসান পরিচালিত ‘দাহকাল’ নামক একটি সিনেমায়। এরইমধ্যে সিনেমাটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ‘ওরলেন্ডো ফিল্ম ফ্যাস্টিভ্যাল ২০২৩’-এ প্রদর্শনের জন্য সিলেক্টেড হয়েছে।

আয়শা মনিকা প্রথম রেহানা সাদমানী কনার পরিচালনায় ‘অভিমান’ নাটকে অভিনয় করেন। পরবর্তীতে একই পরিচালকের ‘হারিয়ে খুঁজি’, লুৎফুন্নাহার মৌসুমীর ‘ভজকট’,  গিয়াস উদ্দিন সেলিমের ‘রোদ’, ‘অতঃপর’, ‘ওয়ারিশ নামা’, সুমন আনোয়ারের ‘ছায়াবৃক্ষের রাজকন্যা’সহ আরো বেশকিছু টেলিফিল্ম, খন্ড নাটক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেন। পিপলু আর খানের গ্রামীন ফোন, পুর্ণাভা, ট্যাং, রেদওয়ান রনির ‘স্পিরিট অব রমাদান’, অমিতাভ রেজার ‘ডানো’, মেজাবাউর রহমান সুমনের ‘মনিমিক্স’, আদনান আল রাজীবের ‘বাংলা লিংক’সহ আরো বেশকিছু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। চ্যানেল আই’সহ আরো বেশকিছু চ্যানেল এবং স্টেজ মৌসুমে বিভিন্ন স্টেজ শো’র উপস্থাপনা করেও প্রশংসা কুঁড়িয়েছেন তিনি।

আয়শা রহমান মনিকা বলেন, ‘আমার অভিনয় জীবনে পথচলার সময়কালটা খুব যে বেশিদিনের এমনটা নয়। কিন্তু তারপরও আমি কিছু গুনী নির্মাতার নির্দেশনায় কাজ করার সুযোগ পেয়েছি। হোক তা নাটকে কিংবা বিজ্ঞাপনে। যে কারণে অভিনয়ের প্রতিই ভালোবাসাটা আমার বেশি। আমি অভিনয় করতেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে পরিচয় দিতেও ভালোবাসি। বেশকিছু নাটকে কাজ করার সুযোগ হয়েছে আমার। তবে এখন আসলে অপেক্ষায় আছি দেশে দাহকাল-সিনেমাটি মুক্তির। এই সিনেমায় সুলতানা চরিত্রে আমাকে দেখা যাবে এবং আমি সিনেমাটি নিয়ে খুব আশাবাদী। কারণ ধ্রুব হাসান অনেক যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। যারা অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন।’ 

একুশে সংবাদ/এসআর

Link copied!