AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাবছিলাম মাফ পেয়ে যাব: পরীমনি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩৯ পিএম, ১৯ আগস্ট, ২০২৩
ভাবছিলাম মাফ পেয়ে যাব: পরীমনি

বিয়ে-সংসার-স্বামী ও অভিনয় নিয়ে ভালোই সময় কাটছিল চিত্রনায়িকা পরীমনির। এরই মধ্যে মা হন তিনি। কিন্তু হঠাৎ করেই বাঁধে বিপত্তি, স্বামী চিত্রনায়ক রাজের সঙ্গে তৈরি হয় মনোমালিন্য। পুত্র পদ্মকে নিয়ে একাই লড়াই শুরু করেন পরী। রাজ থেকে আলাদা হয়ে যান। যদিও পরী চেয়েছিলেন একসঙ্গে থাকতে। এসব গল্প অবশ্য সবারই জানা।

 

সম্প্রতি ঢালিউডের এই তারকা দম্পতির আবারো একসঙ্গে মিলে যাওয়ার খবর শোনা যায়। এরই মধ্যে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন রাজ। পরীমনিও জানিয়েছেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে।

 

তবে তাদের একত্রিত হওয়ার একাধিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলেও ঘটনা মোড় নিয়েছে অন্যদিকে।

 

জানা গেছে, পরী ও রাজ সেই রাত্রে এক থাকলেও আসলে তারা আসলে এক হননি। রাজ আবারও পরীর বাসা ছেড়ে চলে গেছেন ওই রাতেই। অন্যদিকে পরী ভুগছেন জ্বরে। শুক্রবার (১৮ আগস্ট) থেকে জ্বর বেড়ে এখন অবস্থা জটিল।

 

যদিও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি রাজ। তবে গণমাধ্যমের কাছে জ্বরের কথা স্বীকার করেছেন পরীমনি। এদিকে রাজের বিষয়টি নিয়ে কথা বলতে চাননি।

 

জ্বর নিয়ে তাকে প্রশ্ন করলে তিনি জানান, হ্যাঁ খুব ঠান্ডা ও জ্বর। কথা বলতে পারছি না ঠিকঠাক। সবাই দোয়া করবেন আমার জন্য। চারদিকেই ভাইরাস জ্বর। ভাবছিলাম মাফ পেয়ে যাব কিন্তু তা আর হলো না।

 

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরো ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে পদ্ম।

 

একুশে সংবাদ/এপি

Link copied!