AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাথা ফাটল রাজের, হাসপাতালে পরীমনি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৩৯ এএম, ১৯ আগস্ট, ২০২৩
মাথা ফাটল রাজের, হাসপাতালে পরীমনি

ঢালিউড পাড়ার নতুন খবর, গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। হাসপাতালে ভর্তি হয়েছেন পরীমনিও। সম্প্রতি তাদের সম্পর্কের বরফ গলার খবর পাওয়া গেলেও এখনও মেলেনি এর সত্যতা।

 

রাজের আহত হওয়ার বিষয়ে একটি সূত্র জানায়, তার মাথা ফেটে গেছে। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল— সেই তথ্য জানা যায়নি। শুক্রবার রাতে তিনি হাসপাতালে ভর্তি হন।

 

এদিকে হাসপাতালে থাকার কথা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন পরীমনি। পোস্ট করা ছবিতে ক্যানোলা হাতে দেখা যায় পরীমনিকে যার ক্যাপশনে লেখা ছিলো- ‘আমরা পরীতমা।’ ধারণা করা হচ্ছে অভিনেত্রী তমা মির্জা এবং পরীমনি একই হাসপাতালে রয়েছেন। কেননা পরীমনির সেই পোস্টে তমা মির্জা লেখেন, ‍‍`আগে সুস্থ হই দুজনে।‍‍` তবে কী কারণে পরীমনি অসুস্থ এ বিষয়ে অনেকেই কমেন্টে প্রশ্ন করলেও কোন উত্তর মেলেনি।

 

এর আগে জানা যায়, বৃহস্পতিবার রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমনি। শুক্রবার সকাল থেকে জ্বরের মাত্রা বেড়েছে। হাসপাতালে যাওয়ার কথা ছিল তার। ধারণা করা হচ্ছে, জ্বরের হাত থেকে মুক্তি পেতেই চিকিৎসকের দ্বারস্থ হয়েছেন তিনি।

 

এর আগে গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাদের কার্যালয়ে পরীমনি ও রাজের সন্তান রাজ্যর জন্মদিন উদযাপন করতে কেক কাটেন। তার আগেই বসুন্ধরার বাসা থেকে পরীমনি সন্তানসহ সেখানে যান। অন্যদিকে রাজও যান সেখানে। দুজনের সেখানেই দেখা হয়। পরে এই জুটি একসঙ্গে ছবি তোলেন, যা ফেসবুকে প্রকাশ করেন তাপস। ফেসবুকে ছড়িয়ে পড়া সেসব স্থিরচিত্র দেখে সবাই ভেবেছিলেন, নিজেদের মধ্যকার মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর এক ছাদের নিচে ফিরছেন পরীমনি ও রাজ। কিন্তু পরে শোনা যায়, ফের রাজ বেরিয়ে এসেছেন পরীমনির বাসা থেকে।

 

গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এর পর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছিলেন। সম্প্রতি এ দুজনের বরফগলার তথ্যটিও সত্য নয় বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্রটি।

 

একুশে সংবাদ/এপি

Link copied!