AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারীপুরে হিটস্ট্রোকে ২ কৃষকের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মাদারীপুর
০৩:২২ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
মাদারীপুরে হিটস্ট্রোকে ২ কৃষকের মৃত্যু

মাদারীপুরের কালকিনি ও ডাসার উপজেলায় অতিরিক্ত গরমে দুই জনের মৃত্যু হয়েছে। এর মধ্য একজন কৃষক ও অন্যজন ভাঙারি ব্যবসায়ী ছিলেন।

রোববার (২৮ এপ্রিল) দুপুরে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহাদাত সর্দার (৫৫) ও মোসলেম ঘরামি (৬০)। শাহাদাৎ সরদার কালকিনির পশ্চিম শিকারমঙ্গল গ্রামের মৃত সালাম সরদারের ছেলে। মোসলেম ঘরামী ডাসার উপজেলার মৃত ইসলাম ঘরামীর ছেলে।

স্বজন ও স্থানীয়রা জানায়, সকালে কালকিনির পশ্চিম শিকারমঙ্গলের প্লাস্টিক কারাখানার ব্যবসায়ী শাহাদাৎ সরদার প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েন। বাড়ির বাইরে তাকে বের করা হলে কিছুক্ষণ পর বুকে ব্যথা অনুভব করেন। এরপর ছটফট করে মৃত্যুর কোলে ঢোলে পড়েন শাহাদাত।

অপরদিকে বাড়ির পাশে পাটের জমিতে কাজে যান ডাসার উপজেলার পূর্ব মাইজপাড়া গ্রামের কৃষক মোসলেম ঘরামী। কাজের ফাঁকে প্রচণ্ড রোদে হিটস্ট্রোকে মৃত্যু হয় মোসলেমের। পরে দুপুরে পরিবারের লোকজন জমি থেকে উদ্ধার করে কৃষকের মরদেহ।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, হিটস্ট্রোকে দুই জনের মৃত্যু হয়েছে বলে স্বজনরা জানিয়েছেন। বিষয়টি খুবই দুঃখজনক।

এদিকে তীব্র গরমে সবাইকে ছাঁয়ায় থাকার পাশাপাশি প্রচুর পরিমাণে পানি পান করার পরামর্শ দিয়েছে মাদারীপুরের সিভিল সার্জন ডা. মুনীর আহম্মেদ খান।

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!