AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজের ঘরে ফেরা নিয়ে মুখ খুললেন পরীমনি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৩ পিএম, ১৮ আগস্ট, ২০২৩
রাজের ঘরে ফেরা নিয়ে মুখ খুললেন পরীমনি

অবশেষে মান-অভিমান ভুলে এক হলেন ঢালিউড তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। বিষয়টি নিশ্চিত করেন রাজ। এবার এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী পরীমনি।

 

শুক্রবার সংবাদমাধ্যমকে পরীমনি বলেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে। সবাই আমার রাজ্যর জন্য দোয়া করবেন।

 

তিনি বলেন, রাজ্যের মুখের হাসির জন্য আমাদের সব ভুলে যাওয়া।

 

এ বিষয়ে রাজ জানিয়েছেন, পরীমনির বাসায় ফিরেছেন তিনি। বর্তমানে পরীমনির সঙ্গেই আছেন। তিনি বলেন, ‘আমি এখন বসুন্ধরার বাসায়। আমি ও পরীমনি একসঙ্গেই আছি। গতরাতে বাসায় ফিরেছি। ঠিকঠাক আছি, ভালো আছি। বাবুকে সময় দিচ্ছি।’

 

তিনি আরও বলেন, ‘রাজ্যের সঙ্গে খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।’ রাজের কথা বোঝা যায় দীর্ঘ তিন মাস পর বসুন্ধরার বাসায় ফিরে পরিবারের সঙ্গ উপভোগ করছেন তিনি। সময় কাটাচ্ছেন সন্তান রাজ্যের সঙ্গে।

 

এর আগে বৃহস্পতিবার পরীমনির সঙ্গে রাজের মিলে যাওয়ার আভাস সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক তাপসের ফেসবুকে পাওয়া যায়। সেখানে প্রকাশিত ছবিতে দেখা যায়, রাজের বুকে মাথা রেখে তাকে জড়িয়ে ধরেছেন পরীমনি। রাজও দুহাতে নিজের বাহুতে বেঁধেছেন স্ত্রীকে।

 

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য।

 

একুশে সংবাদ/এপি

Link copied!