AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজের আসল নাম জানালেন সানি লিওন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫১ পিএম, ২১ জুলাই, ২০২৩
নিজের আসল নাম জানালেন সানি লিওন

বলিউডে নিজের পর্নো তারকার ‘খ্যাতি’ দিয়েই আসন পাকা করতে হবে- বিষয়টি আগেভাগেই অনুধাবন করেছিলেন সানি লিওন। তার ওই খ্যাতি কাজে লাগিয়ে নির্মিত চলচ্চিত্রে আবেগঘন দৃশ্য রাখবেনই নির্মাতারা। সানি লিওন নীল ছবির জগৎ ছেড়েছেন অনেক আগেই। জায়গা করে নিয়েছেন বলিউডে।

সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর তাই যেখানেই সানি লিওন, সেখানেই পরিস্থিতি উত্তাল। বর্তমানে তিনি নিয়মিত বলিউডে অভিনয় করে যাচ্ছেন।

সম্প্রতি মার্কিন এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন সানি। সেখানে তিনি জানালেন নীল ছবিতে ঢোকার আগে তার আসল নাম কী ছিল। আদতে সানি তার ভাইয়ের ডাকনাম। সানি লিওনের ভাইয়ের নাম সন্দীপ সিং। পরিবারের সকলের কাছে সানি নামেই পরিচিত ছিল সে। সেই নাম ধার করেই একদশক ধরে নীল ছবির জগৎ কাঁপিয়েছেন এ অভিনেত্রী।

সানি লিওন বলেন, ‘আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন নীল ছবির জগতে পা রাখি, তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওন। এরপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। আমাকে একপ্রকার ঘৃণা করেন।’

নতুন শতাব্দীর শুরুতে নীল ছবিতে যাত্রা শুরু করেছিলেন সানি। এক দশক পর ২০১১ সালে সব ছেড়ে স্বামীর জন্য মুম্বাইতে চলে আসেন অভিনেত্রী। ‘বিগ বস সিজন ৫’-এর প্রতিযোগী হিসেবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীতে মহেশ ভাটের ডাকে সাড়া দিয়ে ‘জিসম-২’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন সানি।

প্রসঙ্গত, সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে সানি লিওন অভিনীত ‘কেনেডি’। এই ছবিতে অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। যা তার ফিল্মি ক্যারিয়ারের অন্যতম অর্জন বলে মানছেন অনেকে। প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

 

একুশে সংবাদ/এপি

Link copied!