AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিবের সঙ্গে কাজ করে প্রাণ ভরে গেছে: ইধিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৪১ পিএম, ২ জুন, ২০২৩
শাকিবের সঙ্গে কাজ করে প্রাণ ভরে গেছে: ইধিকা

আসন্ন সিনেমা ‘প্রিয়তমা’য় ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতে চিত্রনায়িকা শবনম বুবলীর অভিনয়ের গুঞ্জন ছিল। কিন্তু তা হয়নি। পরে কলকাতার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল কাজ করছেন। তবে এটি ইধিকার প্রথম সিনেমা। ক্যারিয়ারে প্রথম সিনেমার কাজ করার অভিজ্ঞতা গণমাধ্যমে শেয়ার করেছেন।

 

বৃহস্পতিবার দেওয়া এক সাক্ষাৎকারে কলকাতার এই অভিনেত্রী বলেন, ‘শুরুতে নার্ভাস থাকলেও শুটিং করে প্রাণ ভরে গেছে। কোনো চাপ অনুভব করছি না। বরং ‘প্রিয়তমা’র জার্নি দারুণভাবে উপভোগ করছি।’

 

শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ইধিকা বলেন, প্রথম বাংলাদেশে শুটিং করতে আসার আগেই জেনেছি শাকিব খান এখানকার সুপারস্টার। সে কলকাতায় একাধিক ছবি করেছেন। তাই আগে থেকে শাকিব খান নামটা পরিচিত ছিল।

 

তার সঙ্গে নতুন পরিবেশে কাজ করব— এটা ভেবে শুরুতে নার্ভাস ও মানসিক চাপে ছিলাম। কিন্তু বাংলাদেশে আসার পর সবাই এত মাই ডিয়ার বিহ্যাভ ও টেককেয়ার করেছে, আমি জাস্ট মুগ্ধ হয়েছি।

 

ইধিকা আরও বলেন, শাকিব খান যেহেতু এ দেশের বড় স্টার আমি ভেবেছিলাম সে ফ্রেন্ডলি কম হবে এবং একটা মুড নিয়ে থাকবে। হয়তো সেভাবে কথা বলতে চাইবে না। কিন্তু বিশ্বাস করুন আমি দেখলাম সে খুবই বিনয়ী, দুর্দান্ত হেল্পফুল কো-অ্যাক্টর।

 

একুশে সংবাদ/এপি

Link copied!