AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘চিফ হিট অফিসার’ বুশরা অভিনয়,পরিচালনা ও প্রযোজনাও করেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:১২ পিএম, ৭ মে, ২০২৩
‘চিফ হিট অফিসার’ বুশরা অভিনয়,পরিচালনা ও প্রযোজনাও করেন

ঢাকার উত্তরের তাপ নিয়ন্ত্রণে ‘চিফ হিট অফিসার’ হিসেবে সম্প্রতি নিয়োগ পেয়েছেন বুশরা আফরিন। এর আগে তাকে তেমন কেউ না জানলেও নতুন এই পদটির কারণে সোশ্যাল মিডিয়ায় যেমন আলোচনায় এসেছেন তেমনি সংবাদ শিরোনামও হচ্ছেন তিনি।

 

নতুন এই পদটির জন্য তাকে যেমন শুভ কামনা জানাচ্ছেন অনেকে, তেমনি মুগ্ধতা প্রকাশ করছেন তার সৌন্দর্য আর গুছিয়ে কথা বলা নিয়ে। তবে এসব ছাপিয়ে এবার মিললো নতুন এক তথ্য। ‘চিফ হিট অফিসার’ হিসেবে আলোচনায় আসার আগেই অভিনয়ের খাতায় নাম লিখিয়েছেন তিনি।

 

অভিনয় করেছেন নুহাশ হুমায়ূনের পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৭০০ টাকা’য়। এতে তাকে দেখা গেছে গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও সাবিলা নূরের সঙ্গে অভিনয় করতে।

 

ইউটিউবে উন্মুক্ত থাকা ১৭ মিনিট ২৭ সেকেন্ডের এই সিনেমার ১১ মিনিট ২৪ সেকেন্ড থেকে দেখা যায় ‘হিট অফিসার’ বুশরাকে। শুধু অভিনয় নয়, এই চলচ্চিত্রটির ক্রেডিট লাইনে তার নাম দেখা গেল সহকারী পরিচালক হিসেবেও।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘৭০০ টাকা’র দৃশ্যে বুশরা আফরিন। ছবি: সংগৃহীত

এখানেই শেষ নয়, নুহাশের নির্মিত আন্তর্জাতিক বিভিন্ন ফেস্টিভ্যালে প্রশংসিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মশারি’র প্রযোজক এই বুশরা। যা সিনেমাটির ক্রেডিট লাইনে দেয়া আছে তার নাম। অবশ্য এটি যৌথভাবে নুহাশ ও প্রযোজনা করেছেন।

 

যদিও অভিনয় ও প্রযোজনা বিষয়ে বুশরার কোনো মন্তব্য নেয়ার চেষ্টা করা হয়নি। কারণ তিনি ‘চিফ হিট অফিসার’ হিসেবে নিয়োগ পাওয়ার পরপরই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন রয়েছেন আইসোলেশনে। শুক্রবার (৫ মে) ঢাকা উত্তর সিটির জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের মেয়ে বুশরা। ঢাকার তাপমাত্রা কমাতে ডিএনসিসি ও যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশনের মধ্যে সমঝোতা চুক্তির ভিত্তিতে ‘চিফ হিট অফিসার’ হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি। ডিএনসিসির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

 

একুশে সংবাদ.কম/বি.এস

Link copied!