AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`জাওয়ান‍‍` মুক্তির তারিখ ঘোষণা করল শাহরুখ খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৭ পিএম, ৭ মে, ২০২৩
‍‍`জাওয়ান‍‍` মুক্তির তারিখ ঘোষণা করল শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খান। বছরের শুরুতেই  ‍‍`পাঠান‍‍` সিনেমা দিয়ে করেছেন বাজিমাত। আর তার রেশ কাটতে না কাটতেই আরেক সিনেমা মুক্তির ঘোষণা দিয়েছেন শাহরুখ।

 

বর্তমানে শাহরুখ অভিনীত সিনেমা ‍‍`জাওয়ান‍‍` এর শুটিং চলছে। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, জুন ও আগস্টে মুক্তির সম্ভাব্য কয়েকটা তারিখ। কিন্তু সেই তারিখেও মুক্তি পাচ্ছে না ‍‍`জাওয়ান‍‍`।

 

এসব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ‍‍`জাওয়ান‍‍` সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করে দিলেন শাহরুখ খান। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি মোশন পোস্টার শেয়ার করে শাহরুখ জানালেন, ‍‍`জাওয়ান‍‍` আসছে আগামী ৭ সেপ্টেম্বর।

 

এর আগে ‘জাওয়ান’–এর মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা দিলে ভক্তদের মধ্যে সৃষ্টি হয় সংশয়ের। কিন্তু সেই সংশয় এবার কেটে গেল। অপেক্ষা বাড়লেও মুক্তির তারিখ প্রকাশ্য আসায় স্বস্তি পাচ্ছেন তাঁরা।

 

প্রায় ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত “জাওয়ান” সিনেমাটি পরিচালনা করছেন ভারতীয় দক্ষিণ ভারতীয় ছবির খ্যাতনামা নির্মাতা অ্যাটলি কুমার। প্যান ইন্ডিয়ান এ চলচ্চিত্রটি হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়লাম বিভিন্ন ভাষায় মুক্তি পাবে। দীর্ঘ তিন দশকের ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো প্যান ইন্ডিয়ান চলচ্চিত্রে অভিনয় করবেন বলিউড বাদশাহ শাহরুখ।

 

“জাওয়ান” সিনেমায় শাহরুখের বিপরীতে থাকবেন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। ভিলেন হিসেবে দেখা যাবে খ্যাতনামা অভিনেতা বিজয় সেথুপতিকে। এছাড়া, বিশেষ চরিত্রে হাজির হবেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়। পাশাপাশি সঞ্জয় দত্ত, “দ্য ফ্যামিলি ম্যান” খ্যাত প্রিয়ামনি, “দঙ্গল” খ্যাত সানিয়া মালহোত্রা, কমেডি তারকা সুনীল গ্রোভারকেও এ সিনেমায় দেখা যাবে। একটি আইটেম গানে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

 

“জাওয়ান” সিনেমা নিয়ে শাহরুখ খান এক বিবৃতিতে বলেছিলেন, “জাওয়ান সিনেমার গল্প ভূগোল আর ভাষারও ঊর্ধ্বে এবং সবার উপভোগের জন্য। এ ধরনের একটি ব্যতিক্রমী সিনেমা নির্মাণের জন্য অ্যাটলির কৃতিত্ব প্রাপ্য। অ্যাকশন ঘরানার সিনেমা আমিও পছন্দ করি বলে এতে কাজ করা আমার জন্য একটি দারুণ অভিজ্ঞতা।”

 

বিশ্বজুড়ে ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!