AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিশির সরদারের প্রথম সিনেমার লুক প্রকাশ


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৯:৩১ পিএম, ২৭ মার্চ, ২০২৩
শিশির সরদারের প্রথম সিনেমার লুক প্রকাশ

বর্তমান সময়ের ব্যস্ত অভিনেতা শিশির সরদার। নিয়োমিত কাজ করছেন বিজ্ঞাপন ও নাটকে। ছোট পর্দার পাশাপাশি ইতোমধ্যে নাম লিখিয়েছেন বড় পর্দাতেও। পরিচালক তানভীর হাসানের সিনেমা ‘মধ্যবিত্ত’ সিনেমাইয় মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি ।

 

শিশির বলেন, প্রথমেই ধন্যবাদ জানাই আমার পরিচালক স্যারকে। তার কাছে আমি কৃতজ্ঞ।আমার উপর বিশ্বাস রেখে এই সিনেমায় প্রধান চরিত্রে কাজের সুযোগ করে দেয়ার জন্য। এক কথায় বলতে গেলে, নায়ক হওয়ার স্বপ্ন নিয়ে এই সিনেমা ইন্ডাস্ট্রি পা রেখেছি। ইনশাআল্লাহ সিনেমায় নিজেকে ভালো পর্যায় দেখতে চাই।

 

‘মধ্যবিত্ত’ ছবিটি নিয়ে শিশির বলেন, সিনেমাটি মৌলিক একটি গল্প নিয়ে তৈরি করা হয়েছে। যা দেখে আশা করি দর্শককে বিনোদনের পাশাপাশি ভাবনার অনেক খোরাক যোগাবে। ছবিতে দেশপ্রেম এবং সমাজের বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা রয়েছে। ছবিটিতে আমি আবির চরিত্রে অভিনয় করেছি। সম্প্রতি সম্পন্ন হয়েছে সিনেমার শেষ লটের শুটিং। সম্পাদনার কাজ শেষে খুব তারাতারি ছবিটি সেন্সরে জমা দেয়া হবে।

 

সিনেমায় মোট ৫টি গান আছে। গানগুলো গেয়েছেন বেলাল খান, মোহনা নিশাদ, শফি মণ্ডল, নোলক বাবু, পলি শারমিন ও পুলক অধিকারী।

 

ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রয়াত মাসুম আজিজ, সমু চৌধুরী, বড়দা মিঠু, শবনম পারভীন, নবাগতা রুশা, মায়েশা প্রাপ্তি, আমির সিরাজি, রেবেকা পারভীন, এলিনা শাম্মী, রিয়াজুল রিজু, সোহেল রানা, রুশাসহ অনেকে।

 

ঈদের পর পরই “মধ্যবিত্ত” সিনেমার শুভ মুক্তি। এছাড়া শিশির সরদারের হাতে রয়েছে স্বনামধন্য পরিচালক অপূর্ব রানার সরকারি অনুদানের সিনেমা “জলরঙ”। এই সিনেমায় শিশির সরদারের বিপরীতে রয়েছে জলরঙের প্রধান চরিত্রে নবাগত ফারজানা সুমি। “জলরঙ” কাজ সম্পন্ন হয়েছে। খুব দ্রুত শুভ মুক্তি পাবে।

 

একুশে সংবাদ/মা.স.প্রতি/এসএপি
 

Link copied!