AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৯ বছরের সম্পর্কের ইতি টানলেন নুসরাত ফারিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪১ পিএম, ১ মার্চ, ২০২৩
৯ বছরের সম্পর্কের ইতি টানলেন নুসরাত ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয় দিয়ে মন কেড়ে নিয়েছেন অসংখ্য ভক্তের। অভিনেত্রী ২০২০ সালের মার্চে রনি রিয়াদ রশীদের সঙ্গে বিয়ের জন্য আংটি বদল করেছিলেন। তবে এখন প্রায় তিন বছর পর বিচ্ছেদের ঘোষণা দিলেন।

 

বুধবার (১ মার্চ) নিজের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে বিচ্ছেদের বিষয়টি জানান।

 

এদিন নুসরাত ফারিয়া নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে জানান ‘আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে বলতে চাই, তিন বছর আগে আজকের এই দিনে আমরা আমাদের আংটি বদলের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা ও চিন্তার পর আমরা ৯ বছরের সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি।’

 

‘রনি ও আমার মধ্যে এত সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়ার জন্য নিজেদের খুবই ভাগ্যবান মনে করি আমরা। এটি আমাদের জীবনের অংশ হয়ে থাকবে সবসময়। এই কঠিন সময়েও আমাদের জন্য যেন দোয়া ও আশীর্বাদ থাকে, শুভাকাঙ্ক্ষীদের প্রতি সেই অনুরোধ থাকবে’ বলেও যোগ করেন অভিনেত্রী।

 

গত বছরের ডিসেম্বরেই  খোলাসা করেছিলেন রনির সাথে তার বিয়ে হচ্ছে না। তখন জানিয়েছিলেন, আমার বিয়ে আর হবে না। করছি না। জীবনে ওঠা-নামা থাকবেই। আমাদের মধ্যে কোনো সমস্যা, দ্বিধাদ্বন্দ্ব নেই, কখনো হয়ওনি। কিন্তু আমাদের বিয়েটা আর হচ্ছে না।

 

সেই সময় তিনি আরও বলেছিলেন, যা করি আমি বুঝে-শুনেই করি। এ জন্য আমার কাজে কোনো বিতর্ক নেই। রনির সঙ্গে আমার সবসময় যোগাযোগ আছে। তার সঙ্গে সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে। আর এ সিদ্ধান্ত দুজনে বোঝাপড়ার সিদ্ধান্ত।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!