AB Bank
ঢাকা শুক্রবার, ০৯ জুন, ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুটিংয়ে অলৌকিক ঘটনার সম্মুখীন অভিনেত্রী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
শুটিংয়ে অলৌকিক ঘটনার সম্মুখীন অভিনেত্রী!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। ‘শ্বেত কালী’ নামের এক সুপার ন্যাচারাল সিরিজে অভিনয় করেছেন তিনি। সিরিজটি নির্মাণ করছেন পরিচালক সানি রায়।

 

আসন্ন সিরিজের গল্পে দেখা যাবে, রহস্যে ঘেরা এক অভিশপ্ত ব্যবসায়ী বাড়ির গল্প। যেখানে হঠাৎ বাড়ির দেয়াল ভেঙে বেরিয়ে পড়ে এক শ্বেত কালীমূর্তি। আর সেই রহস্য উদঘাটন করবেন সাহেব ভট্টাচার্য, সমদর্শী দত্ত, দেবলীনা কুমার ও ঐন্দ্রিলা সেন। কিন্তু এই সিরিজের শুটিংয়ের সময় নিজেই হঠাৎ রহস্যে জড়িয়ে পড়লেন দেবলীনা।

 

জানা গেছে, ‘শ্বেত কালী’র শুটিং চলাকালীন তিন দিনের মাথায় অসুস্থ হয়ে পড়েন এই অভিনেত্রী। কাজের অতিরিক্ত চাপ, মাথায় অনেক যন্ত্রণার কারণে শুটিংয়ের ফাঁকে বিশ্রাম নিতে নিজের রুমে যান অভিনেত্রী। আর সেখানেই হঠাৎ ভূতুরে এক ঘটনার সম্মুখীন হন তিনি। যা রীতিমত গা-ছমছমে ও অদ্ভুতুড়ে।

 

দেবলীনা বলেন, শুটিংয়ের সময় কাজের চাপে শরীরটা খারাপ ছিল। তাই বিশ্রাম নেওয়া ও চা খাব বলে নিজের রুমে চলে যাই আমি। মাথায় যেহেতু অনেক যন্ত্রণা ছিল, তাই আমাদের শুটিংয়ে যিনি সবাইকে চা দেন তাকে চা দিতে বলি। খুব অল্প সময়ের মধ্যে চা নিয়ে আসেন ওই ভদ্রলোক। আমি চা খেয়ে ঘুমিয়েও পড়ি। এ সময় রুমে একাই ছিলেন। বাকিরা আউটডোরে শুটিংয়ে ছিলেন।

 

অভিনেত্রী আরও বলেন, শুটিং শেষে পুরো টিম ফিরে আসার পর এই ঘটনার কথা শুনে সবাই খুব অবাক হয়ে যায়। তখন আমাদের নির্মাতা জানান, যিনি আমাদের সবাইকে চা দেন, তিনি আগের দিন ছুটিতে নিজের বাড়ি চলে গেছেন। তার পক্ষে তো আসা সম্ভব নয়। তা হলে সেদিন আমাকে?

 

এখনও এ ঘটনার ব্যাখ্যা খুঁজছেন দেবলীনা, তবে উত্তর একেবারেই অজানা। কোনো ভাবেই মিলাতে পারছেন না, তাকে আসলে কে চা দিয়েছিল সেদিন!

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস