AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস ও কৃতি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪৮ এএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
ভালবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসছেন প্রভাস ও কৃতি!

বলিউডে চলছে বিয়ের ধুম। রাহুল-আথিয়া, সিদ্ধার্থ-কিয়ারার পর এবার বিয়ে হতে যাচ্ছে প্রভাস ও কৃতি শ্যাননের। শুনা যাচ্ছে আগামী সপ্তাহে মালদ্বীপে বিয়ের কাজটি সেরে নিবেন এই এই তারকা জুটি। তাদের ঘনিষ্ঠজন থেকে শুরু করে বলিউডপাড়ায় সবার মুখে মুখে এখন এ কথাই ভেসে বেড়াচ্ছে।

 

যদিও কয়েকমাস ধরেই বিয়ের গুঞ্জন চলছে তাদের। তবে বিয়ের বিষয়ে কোনো মন্তব্য করেননি তারা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল আলোচনা।

 

অনেকটা যেচে এসে প্রভাস-কৃতির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত এক সিনে সমালোচক সামাজিক যোগাযোগ মাধ্যমে বলেছেন, তারকারা সবসময় বিয়ের বিষয়ে অস্বীকার করে। তারপর দেখা যায়, নির্দিষ্ট দিনে তারা বাগদান বা বিয়ে করছেন। প্রভাস ও কৃতির বিষয়টির এমনি একটি ঘটনা হবে। তারা মালদ্বীপে বিয়ে পর্ব সারবেন।

 

তবে এক্ষেত্রে প্রভাস-কৃতির মতো সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পক্ষ বিয়ের বিষয়টি স্রেফ উড়িয়ে দিয়েছেন।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে একদিকে যখন বাদানুবাদ চলছে অন্যদিকে যদি সিদ্ধার্থ ও কিয়ারা বিয়ের আগের ঘটনা পর্যালোচনা করা হয় তবে চলতি বিষয়টি উড়িয়ে দেওয়া যাচ্ছে না একেবারে। প্রভাস-কিয়ারা জুটির ঘনিষ্ঠজনেরাও এ বিষয়ে নেগেটিভ কোনো মন্তব্য করেননি।

 

প্রভাস ও কৃতির লুকোচুরি এবং ঘনিষ্ঠজনদের অবস্থান মিলিয়ে আগামী সপ্তাহে তাদের বিয়ের বিষয়টি এখনও বাতিল করা যাচ্ছে না। তবে সময়ই বলে দেবে এ দু’জনের ক্ষেত্রে আসলেই কি ঘটতে চলেছে।

 

একুশে সংবাদ.কম/ট.ই.প্র/জাহাঙ্গীর

 

Link copied!