ঢাকা বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২৭ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ফ্লাটে নারীর সাথে আপত্তিকর অবস্থায় অভিনেতা, ধরলেন হবু স্ত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪২ এএম, ২১ জানুয়ারি, ২০২৩
ফ্লাটে নারীর সাথে আপত্তিকর অবস্থায় অভিনেতা, ধরলেন হবু স্ত্রী

টালিউডের ছোট পর্দার পরিচিত দুই মুখ সুরভী সান্যাল ও সুমন দে। ইতোমধ্যে অভিনয়ের মাধ্যমে অনেক জনপ্রিয়তাও অর্জন করেছেন দু’জন। এমনকি দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্কেও ছিলেন তারা। শিগগিরই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল এই প্রেমিকযুগলের।

 

তবে চলতি বছরের শুরুর দিকে হঠাৎ অভিনেতার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সুরভী। তবে কী এমন ঘটল যে পরিণয় দেওয়ার আগেই সম্পর্কটি ভেঙে দিলেন ‘নকশি কাঁথা’ খ্যাত এই অভিনেত্রী। এ নিয়ে নানা প্রশ্ন তৈরি হয়েছে নেটিজেনদের মনে।

 

ভারতীয় একটি গণমাধ্যমে সুরভী জানান, প্রায় একমাস হয়েছে আমাদের মধ্যে কোনো ধরনের যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচের দিন সুমনের ফ্ল্যাটে যাই আমি। সেখানে গিয়ে ঘনিষ্ঠ অবস্থায় অন্য এক নারীর সঙ্গে ওকে হাতেনাতে ধরি। তারপর কথা বলার কোনো ভাষা ছিল না। আমি কখনও স্বপ্নেও ভাবতে পারিনি, যে ও এভাবে আমার সঙ্গে প্রতারণা করবে।

 

অভিনেত্রী আরও বলেন, ওই ঘটনার পর সুমনের সঙ্গে সম্পর্ক ভেঙে দেই আমি। আর বিয়ে ভেঙে যাওয়ার কারণে রাস্তাঘাটে আমার মা-বাবাকে অনেক কথা শুনতে হচ্ছে।

 

বিষয়টি প্রকাশ্যে আসার পর সুমনের সঙ্গে যোগাযোগ করলে তিনি এই বিষয়ে কোনো মন্তব্য করতে চান না বলে জানান এই অভিনেতা।

 

প্রসঙ্গত, সুমন-সুরভী দুজনেই শিলিগুড়িতে থাকেন। কোনো এক পূজায় দেখা হয়েছিল এই জুটির। তাদের পরিকল্পনা ছিল ২০২৩ সালের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু তার আগেই ওই ঘটনায় সব কিছু তছনছ হয়ে গেছে।

 

একুশে সংবাদ/এসএপি