ঢাকা শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

জলে ভেজা শরীরে বিকিনিতে নগ্ন অভিনেত্রীর স্তনযুগল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪২ পিএম, ২৪ নভেম্বর, ২০২২
জলে ভেজা শরীরে বিকিনিতে নগ্ন অভিনেত্রীর স্তনযুগল

তিলোত্তমার বুকে শীত এখনও আসেনি, এদিকে সুইমিং পুলে উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী সোহিনী সরকার। এমনিতেই অভিনেত্রীরা প্রায় সময় বিকিনি মুডে হাজির হন ক্যামেরার সামনে।

 

ব্যাপারটা হল যিনি পোশাকটির সঙ্গে বন্ধুত্ব করছেন তাকে দেখতে কেমন লাগছে। এমনিতেই সোহিনী দীর্ঘাঙ্গী, সুন্দরী এবং মেদহীন। তাই, এদিন অভিনেত্রীর এমন রামধনু বিকিনিতে মোহময়ী হয়ে ওঠা অস্বাভাবিক নয়।এদিন, তিনি যেই তাপ ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায় তাতে করে অনুরাগীদের চোখে তিনি এখন ‘আগুনের পাখি’।

 

ওগো বধূ সুন্দরী হোক কিংবা সত্যবতী বা বিবাহ অভিযান বা ক্রিসক্রস, সোহিনী সরকার মানেই বাঙালি লুক।শাড়ি, টিপে সেজে যখন প্রকাশ্যে আসেন, তাকে দেখে প্রশংসায় ভরিয়ে দেন নেটিজেনরা।

 

সেই সোহিনী সরকারকে এবার যখন অন্যরকম লুকে দেখা যায়, তা দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের একাংশের।টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার।

 

একের পর এক ছবি, ওয়েব সিরিজে অভিনয় করে সোহিনী নিজের জাত চিনিয়েছেন।সম্প্রতি সোহিনীর একটি ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল আলোচনা চলছে। একটি খোলামেলা ছবিতে নেটপাড়ায় কার্যত আগুন ধরিয়ে দিয়েছেন সোহিনী।তবে শুধু সাহসী পোশাকেই নয়,

 

শাড়িতেও তাঁর ফ্যানেদের কাবু করেন সোহিনী। বিকিনি থেকে শাড়ি কিংবা ওয়েস্টার্ন আউটফিট সবেতেই স্বাচ্ছন্দ্য তিনি।সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী সোহিনী সরকার।মাঝে মধ্যেই তিনি নিত্য

 

নতুন ছবি পোস্ট করে ভক্তদের চমক দেন তিনি।শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই সোহিনী বেরিয়ে পড়েন, দুই চোখ যে দিকে যায়। সোহিনীর কাছে মন ভাল রাখার দাওয়াই হল বেড়াতে বেরোনো।সময় পেলেই

 

তিনি পাড়ি দেন কখনও পাহাড়ে আবার কখনও সমুদ্রে। তবে নেটনাগরিকদের একাংশের মনে ধরেনি সোহিনীর নতুন রূপ। সেই অসন্তুষ্টির প্রতিফলন পোস্টের কমেন্ট বক্সেও। সোহিনী সরকারের ওই ছবি দেখে অনেকে কটাক্ষ শুরু করেন।

 

এমনকী অশ্লীল, কদর্য শব্দ ব্যবহার করে আক্রমণ করা হয় অভিনেত্রীকে। সোহিনী কেন ওই ধরনের পোশাক পরে ফটোশ্য়ুট করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। পাশাপাশি বাঙালি সাজেই সোহিনী বেশি মানানসই। তা সত্ত্বেও পশ্চিমী পোশাক পরে তিনি কেন ফটোশ্যুট করলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন নেট জনতার একাংশ ।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ