AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিয়াঙ্কার স্বামীর প্রাক্তন প্রেমিকা মুখ খুললেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০০ পিএম, ৯ নভেম্বর, ২০২২
প্রিয়াঙ্কার স্বামীর প্রাক্তন প্রেমিকা মুখ খুললেন

মার্কিন জনপ্রিয় গায়ক নিক জোনাস। এর বাইরেও তার আরেকটি পরিচয় আছে, তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। চলতি বছর এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে কন্যা মালতি।

 

তবে প্রিয়াঙ্কার আগে আরও কয়েকজনের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন নিক। তাদের মধ্যে অন্যতম হলেন ‘মিস ইউনিভার্স ইউএসএ’ বিজয়ী অলিভিয়া কালপো।

 

নিক-অলিভিয়া ২০১৩-২০১৫ সাল পর্যন্ত প্রেমের সম্পর্কে ছিলেন বলে জানা গেছে। এমনকি তাদের বিয়ের পরিকল্পনাও ছিল। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের ইতি টানেন মার্কিন এই গায়ক। সম্প্রতি একটি টিভি রিয়েলিটি শোতে এই বিষয়ে মুখ খোলেন নিকের প্রাক্তন এই প্রেমিকা।

 

শোয়ের শুরুতে এড়িয়ে যেতে চাইলেও পরে এই বিষয়ে বিস্তারিত জানান তিনি। আর এই আলাপচারিতার পুরো বিষয়টি মেলে ধরে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম সপ্তাহিক পিপল ম্যাগাজিন।

 

সম্পর্কের বিষয়টি স্বীকার করে অলিভিয়া জানান, নিকের সঙ্গে আমি প্রেমের সম্পর্কে ছিলাম। আর আমাদের সম্পর্কের অভিজ্ঞতাও অনেক ভালো ছিল। সম্পর্কের জেরে তার সঙ্গে আমি লস অ্যাঞ্জেলেসেও চলে যাই। ওই সময়ে আমার কোনো পরিচয় ছিল না, ছিল না কোনো টাকা-পয়সা। তবুও আমি তার প্রেমে পড়েছিলাম।

 

বিয়ে প্রসঙ্গে তিনি জানান, নিককে বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি।সম্পর্কে ইতি টানায় অনেক নেতিবাচক প্রভাব পড়েছিল অলিভিয়ার ওপর।

 

এ অভিনেত্রী জানান, আমার সব পরিচয় বলতে তখন নিকই ছিল। আমি মনে করেছিলাম, আমরা বিয়ে করতে যাচ্ছি। সেটা আর হয়নি। ওই সময়ে রাতের পর রাত কেটেছে আমার এই ভেবে যে, কীভাবে বাড়ির ভাড়া পরিশোধ করব। এমনকি মুদির দোকানের বিল পরিশোধ করার মতো কোনো টাকা ছিল না আমার। তবে নিকের সঙ্গে বিচ্ছেদের পর ওই সময়ে আমি অনেক কিছুই শিখেছি। যা আমাকে এটা শিখিয়েছে যে কখনই হাল ছাড়া যাবে না।

 

একুশে সংবাদ/আ.বা/পলাশ

Link copied!