AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নায়িকা অমলার মামলায় সাবেক প্রেমিক গ্রেপ্তার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৪ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২২
নায়িকা অমলার মামলায় সাবেক প্রেমিক গ্রেপ্তার

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা অমলা পাল অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছেন দর্শকের হৃদয়ে। তবে এবার ব্যক্তিজীবন নিয়ে সংবাদের শিরোনাম হলেন এ তারকা।

প্রতারণা ও হুমকি দেওয়ার অভিযোগে ভিলুপুরাম থানায় সাবেক প্রেমিক ভবনিন্দুর সিং দত্তের নামে মামলা করায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে এমনটিই বলা হয়েছে।

প্রতিবেদন থেকে জানা যায়, ২০১৮ সালে অমলা ও ভবনিন্দুর মাঝে বন্ধুত্ব তৈরি হয়। একসময় বেড়ে যায় ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার জানিয়েছিলেন তারা। মাঝপথে যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। এতে অনেক অর্থ বিনিয়োগ করেন অমলা। অভিনেত্রীর বাসার পাশেই প্রযোজনা সংস্থার অফিস নেন; সেখানে দুজনেই দেখাশোনা করতেন। পরে ভিলুপুরাম জেলার অন্য একটি শহরে অফিস স্থানান্তর করা হয়। আর সেখান থেকেই দুজনের মধ্যে টানাপড়েন তৈরি হয়।

পুলিশ জানিয়েছেন, কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অমলাকে। তাছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা। সে মামলাতেই গ্রেপ্তার করা হয়েছে তার সাবেক প্রেমিক ভবনিন্দুর সিংকে।

সবশেষ গত ২৬ আগস্ট মুক্তি পেয়েছে অমলা অভিনীত সর্বশেষ সিনেমা ‘আধো আন্ধা পারভাই পোলা’। এ ছাড়া আরও বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

এসএ/

Link copied!