AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিকতা আমার জন্য এডিশনাল মজার ব্যাপার: দীঘি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৫ পিএম, ১৭ আগস্ট, ২০২২
সাংবাদিকতা আমার জন্য এডিশনাল মজার ব্যাপার: দীঘি

ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে তিনি দেশজুড়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। বলা চলে, দেশের সিনেমায় তার মতো সাফল্য কোনো শিশুশিল্পীই পাননি। এরই মধ্যে বড় পর্দায় তার নায়িকা যাত্রা হয়ে গেছে।

বুধবার (১০ আগস্ট) রাজধানীর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ ও জার্নালিজম বিভাগে ভর্তি হয়েছেন তিনি। 

দীঘি গত এইচএসসি পরীক্ষায় পাশ করেছিলেন। অপেক্ষা করছিলেন অনার্সে ভর্তির। আর সেখানে বেছে নিয়েছেন পছন্দের বিষয়-সাংবাদিকতা। 

দীঘির ভাষ্য, ‘ফিল্ম অ্যান্ড মিডিয়া সম্পর্কে আরও বেশি জানতে চাই। আর এ কারণে সাংবাদিকতায় ভর্তি হয়েছি। যত বেশি জ্ঞান অর্জন করতে পারবো তত বেশি উন্নতি করতে পারবো। সাংবাদিকতা আমার জন্য এডিশনাল মজার ব্যাপার।’

এতে বাবারও মত আছে বলে জানান দীঘি। তিনি আরও বলেন, ‘বাবাকে বলেছিলাম এই বিষয়ে পড়তে আগ্রহী। সে কারণে তিনি বরাবরের মতো আমার মতকে প্রাধান্য দিয়েছেন। আমি যেমন খুশি, বাবাও তেমন খুশি হয়েছেন।’

দীঘি চলতি বছর রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ ৩.৭৫ পেয়ে এইচএসসি পাশ করেছেন। 

অন্যদিকে, একসময়ের শিশু শিল্পী দীঘি বর্তমানে নায়িকা হিসেবে কাজ করছেন। এ ভূমিকায় তার দুটি ছবি ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি পেয়েছে। এছাড়া চরকিতে মুক্তি পায় তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’। 

 

 

 

একুশে সংবাদ/বা.টি/এস.আই

Link copied!