AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‍‍`জীবনের কিছু সময় আত্মহত্যা পর্যন্ত করতে চেয়েছি‍‍`, বিস্ফোরক মিঠুন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৪ পিএম, ২৪ জুলাই, ২০২২
‍‍`জীবনের কিছু সময় আত্মহত্যা পর্যন্ত করতে চেয়েছি‍‍`, বিস্ফোরক মিঠুন

 

মিঠুন চক্রবর্তী বলিউডের অন্যতম সেরা অভিনেতা। মিঠুন চক্রবর্তীর ব্যক্তিত্ব, তাঁর অভিনয় আজও ফ্যানদের মনে উজ্জ্বল ভাবে রয়েছে। মিঠুন চক্রবর্তী তার ক্যারিয়ারে অনেক হিট ছবি উপহার দিয়েছেন। অ্যাকশন থেকে কমেডি, তিনি তার প্রতিটি স্টাইল দিয়ে ভক্তদের মন জয় করেছেন।

 

একটি বাংলা ছবিতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে

হিন্দি সিনেমায় অভিনয়ের পর মিঠুন চক্রবর্তী এবার আবারো বাংলা সিনেমায় ‘প্রজাপতি’ ছবির মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন। এই ছবির শুটিংয়ের প্রথম দিনে, মিঠুন চক্রবর্তী ইটাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে তার জীবনের কঠিন মুহুর্তগুলি শেয়ার করেছিলেন। বাংলা চলচ্চিত্রে প্রত্যাবর্তন প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী বলেন- আমি এ পর্যন্ত ৩৭০টির বেশি ছবিতে কাজ করেছি। কিন্তু এখনও যে কোনও ছবির শুটিংয়ের প্রথম দিনেই নার্ভাস বোধ করি। হ্যাঁ, আমি একটি বাংলা ছবি করতে খুব উত্তেজিত। কলকাতায় শুটিং অনেক স্মৃতি ফিরিয়ে এনেছে।

 

মিঠুন চক্রবর্তীর কথা চমকে দেবে

সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তীকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তার কেরিয়ারের সবচেয়ে কঠিন পর্যায় কোনটি এবং তিনি কীভাবে এটি মোকাবেলা করেছিলেন? এই প্রশ্নের এমন উত্তর দিলেন মিঠুন চক্রবর্তী, যা শুনলে আপনিও চমকে যাবেন। মিঠুন বলেন- আমি এ বিষয়ে বেশি কথা বলি না এবং এমন কোনও বিশেষ পর্ব নেই যা আমি বলতে চাই। সেই কঠিন দিনগুলির কথা বলি না, কারণ এটি উচ্চাকাঙ্ক্ষী শিল্পীদের হতাশ করতে পারে। সবাইকে লড়াই করতে হয়, কিন্তু আমার লড়াই ছিল খুব বেশি। মিঠুন চক্রবর্তী আরও বলেন- মাঝে মাঝে মনে হতো আমি আমার লক্ষ্য অর্জন করতে পারব না। এমনকী আত্মহত্যা করার কথাও ভেবেছিলাম। কিছু কারণে সে সময় কলকাতায় ফিরতে পারিনি। তবে আমার উপদেশ কখনই লড়াই না করে জীবন শেষ করার কথা ভাববেন না। আমি একজন জন্মগত যোদ্ধা এবং আমি জানতাম না কিভাবে লড়তে হয়, এবং দেখুন আমি আজ কোথায় আছি।

মিঠুন চক্রবর্তী কেন বাংলা ছবি 'প্রজাপতি' করতে রাজি হলেন? এ প্রশ্নে তিনি বলেন- আমি শুধু সেইসব ছবি করতে রাজি যেগুলোর গল্প আমার হৃদয় ছুঁয়ে যায় এবং আমার বিশ্বাস 'প্রজাপতি'র গল্প সিনেমাপ্রেমীদেরও আকৃষ্ট করবে।

 

একুশে সংবাদ.কম/আ.ট.জা.হা

Link copied!