ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সানি লিওনের সঙ্গে আরো যারা আসেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৫ পিএম, ১৩ মার্চ, ২০২২
সানি লিওনের সঙ্গে আরো যারা আসেন

ভারতের বিতর্কিত অভিনেত্রী সানি লিওন শনিবার (১২ মার্চ) ঢাকায় আসেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পরেই ছবি তুলে সামাজিকমাধ্যমে শেয়ার করেন তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানান গান বাংলা টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপস। তার সঙ্গে স্বামী ড্যানিয়েল ওয়েবারসহসহ সেলফি তুলে তা নিজের ফেসবুকে পোস্ট করেন সানি। এরপরেই খবরটি টপ অফ দ্য কান্ট্রিতে পরিণত হয়।  

তবে জানা যায়, শুধু সানি লিওন একা নন- তার সঙ্গে এসেছেন ভারতীয় একাধিক জনপ্রিয় তারকা। এদের মধ্যে বলিউডের নারগিস ফাখরি ও কৈলাস খের, ‘কাঁটা লাগা’খ্যাত গায়িকা শেফালি জারিওয়ালা রয়েছেন। এছাড়াও কলকাতার দুই জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানও এসেছিলেন এই অনুষ্ঠানে। নুসরাতের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তও ছিলেন।  

জানা যায়, কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীদের একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসেন তারা। এরপর কিছুটা বিশ্রাম নিয়েই রাতে রাজধানীর ১০০ ফিট এলাকার একটি কনভেনশন হলে তাপস-মুন্নীর মেয়ের বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন তারা।   তাপস-মুন্নীদের মেয়ের বিবাহপরবর্তী সংবর্ধনার ওই আয়োজনের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে যায়। যেখানে সানি লিওনের সঙ্গে বাংলাদেশের কণ্ঠশিল্পী ঐশী, প্রতীক হাসান, তাসনিম আনিকাসহ অনেককেই নাচতে দেখা গেছে।

জানা গেছে, একদিনের সফরে ঢাকায় আসেন তারা। রোববার (১৩ মার্চ) সকালের একটি ফ্লাইটে ভারতে ফিরে গেছেন বলিউড ও টলিউড তারকারা।  

একুশে সংবাদ/এসএস