ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

হয়ে গেল পরীমনির হলুদ সন্ধ্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৪৬ এএম, ২২ জানুয়ারি, ২০২২
হয়ে গেল পরীমনির হলুদ সন্ধ্যা

বেশ ঘটা করে হয়ে গেল ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমণির হলুদ সন্ধ্যা। শুক্রবার (২১ জানুয়ারি) দিনগত রাতে এই ঘরোয়া আয়োজন অভিনেতা রাজের সঙ্গে হয় পরীমনির হলুদ সন্ধ্যা। আর বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে শনিবার (২২ জানুয়ারি) রাতে।

গত ১০ জানুয়ারি জানিয়েছেন, ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন! এরমধ্যে বাবা-মা হতে চলেছেন তারা।

হয়ে গেল রাজ-পরীর গায়েহলুদ, শনিবার বিয়ে এমন বিস্ময়কর জোড়া খবরের পর শুক্রবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হলো রাজ-পরী দম্পতির গায়েহলুদের ছবি। যে অনুষ্ঠানে যথারীতি এই দম্পতির মুরুব্বী হিসেবে উপস্থিত ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরও ছিলেন রাজ-পরী পরিবারের নিকট স্বজনরা।

সেলিম বলেন, ‘সত্যিকার অর্থে এতদিন যা হয়েছে সেখানে তো আসলে আনুষ্ঠানিকতার সুযোগ ছিলো না। তো এখন সেই আনুষ্ঠানিকতাটা ঘরোয়াভাবে ওরা করছে। তাছাড়া এতদিন দুই পরিবারের সদস্যদের মধ্যেও সেভাবে দেখা-সাক্ষাতের সুযোগ হয়নি। যেটা এখন হলো।’

সেলিম জানান, রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার (২২ জানুয়ারি) রাতেও একটা বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

রাজ-পরীর প্রেম ও বিয়ের ঘটনাটি ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’-এর শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা।

একুশে সংবাদ /আরিফ